Zee Bangla

TV Serial: উলটপুরাণ! ছোট পর্দায় এসেই ‘খুকুমণি’কে টপকে গেল ‘আলতা ফড়িং’

খুকুমণির ভালমন্দ রান্নার পরেই ফড়িংয়ের জিমন্যাস্টিক। দেখে চাঙ্গা দর্শক

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২২ ১৫:৪৩
Share:

‘খুকুমণি’কে টপকে গেল ‘আলতা ফড়িং’।

‘খড়কুটো’র সময়ে এসেই ছোট পর্দা মাতিয়ে দিল ‘আলতা ফড়িং’! সম্প্রচারের প্রথম সপ্তাহেই উলটপুরাণ ঘটিয়ে ফেলেছে এই ধারাবাহিক। ‘খুকুমণি’কে টপকে স্টার জলসার শীর্ষে এই ধারাবাহিক! খুকুমণির ভাল-মন্দ রান্নার পরেই ফড়িংয়ের জিমন্যাস্টিক দেখে চাঙ্গা দর্শক। ফলে শুরুতেই ৯.২ পেয়ে নতুন ধারাবাহিক সাপ্তাহিক রেটিংয়ে তৃতীয়।

Advertisement


এ বার বাকি ধারাবাহিকের গপ্পো। ‘মিঠাই’-এর কোনও বদল ঘটেনি। নম্বর সামান্য কমেছে। কিন্তু তাকে টপকানোর সাধ্য কারওরই বুঝি নেই! ১০.২ পেয়ে এ বারেও এই ধারাবাহিক প্রথম এবং ‘বাংলা সেরা’। ৯.৩ পেয়ে দ্বিতীয় ‘উমা’। তুলনায় অনেকটা নম্বর কম পেয়ে চতুর্থ স্থানে নেমে এসেছে ‘খুকুমণি’। প্রাপ্ত নম্বর ৮.৬।

ইদানীং, সোশ্যাল মিডিয়ায় খুকুর রান্না, কথা বলার ভঙ্গি বেশ সমালোচিত হচ্ছে। পিছিয়ে যাওয়ার কারণ কি সব সব? জল্পনা থাকছেই। ৮.২ পেয়ে ‘ধুলোকণা’ পঞ্চম। অর্থাৎ, ‘ফুলঝুরি’র জন্মবৃত্তান্ত, তার লড়াই মন টেনেছে মহিলা দর্শকদের। পাশাপাশি, নতুন ধারাবাহিক ‘পিলু’ও জায়গা করে নিয়েছে প্রথম দশে।

Advertisement


চলতি সপ্তাহে দুই চ্যানেলের মধ্যে ফারাকও যথেষ্ট। স্টার জলসা পেয়েছে ৭৪৬। জি বাংলা ৫৮৬।


বাকিরা কে, কোথায়? চোখ রাখুন চার্টে----

গ্রাফিক: শৌভিক দেবনাথ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন