tollywood

করোনার জেরে দেখা হচ্ছে না সৃজিতের সঙ্গে, বিরহে কাতর মিথিলা

মিথিলার মন ভাল নেই একদম। সৃজিত দেশে ফিরলেও তাঁর সঙ্গে আপাতত দেখা হচ্ছে না মিথিলার। কারণ? ‘করোনার করালগ্রাস’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২০ ১১:৫৯
Share:

সৃজিত এবং মিথিলা—ফাইল চিত্র

কলকাতায় গ্র্যান্ড রিসেপশনের পরদিনই ‘কাকাবাবু’র শুটিংয়ের জন্য পরিচালক সৃজিত মুখোপাধ্যায় চলে গিয়েছিলেন দক্ষিণ আফ্রিকায়। শুট শেষ করে ফিরে আসার কথা রয়েছে আগামী ১৯ মার্চ। কিন্তু স্ত্রী মিথিলার মন ভাল নেই একদম। সৃজিত দেশে ফিরলেও তাঁর সঙ্গে আপাতত দেখা হচ্ছে না মিথিলার। কারণ? ‘করোনার করালগ্রাস’।

Advertisement

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ইতিমধ্যেই সাতটি দেশের ভিসা বাতিল করেছে ভারত সরকার। পেট্রাপোল সীমান্ত দিয়ে বাংলাদেশে সাধারণ মানুষের যাতায়াতের উপরে নিয়ন্ত্রণ এনেছে কেন্দ্র। বাতিল হয়েছে দু’দেশের বেশ কিছু ট্রেনও।

সব মিলিয়ে এই মুহূর্তে মিথিলার যে ভারতে আসা প্রায় অসম্ভব তা ধরেই নিয়েছেন অভিনেত্রী। বিরহে কাতর মিথিলা তাই ফেসবুকে পোস্ট করেছেন শাহরুখ-প্রীতির সেই কাল্ট ছবি ‘বীর-জারার’ দু’ কলি।

Advertisement

আরও পড়ুন: করোনার জের, দেবের শুটিং বাতিল হল তাইল্যান্ড আর বাংলাদেশে

সৃজিতকে যে ঠিক কতটা মিস করছেন তিনি, তাঁর সাম্প্রতিক পোস্টই এর জলজ্যান্ত প্রমাণ। অনেক বাধা পেরিয়ে বীর-জারার প্রেম পরিপূর্ণতা পেয়েছিল। সৃজিত-মিথিলার ভালবাসার মাঝে করোনা-কাঁটা দূর হবে কবে?

আরও পড়ুন: কেউ পরলেন মাস্ক, কেউ বাতিল করলেন শুটিং, বলি থেকে টলি সর্বত্র করোনার আঁচ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন