Kartik Aryaan

Kartik Aaryan: ২৫ দিনে টাকা দ্বিগুণ করছেন কার্তিক! পর্দার ‘রুহুবাবা’ বাস্তবেও জাদুকর

ছবির বিষয় নির্বাচনই সাফল্য এনেছে কার্তিক আরিয়ানের জীবনে। তাঁর উপস্থিতিতে দ্বিগুণ ব্যবসা করছে ছবি। খুশি অভিনেতা-প্রযোজক।

Advertisement

সংবাদসংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১৫:১৫
Share:

বৃহস্পতি এখন তুঙ্গে কার্তিক আরিয়ানের। তাই তো তাঁর ছোঁয়ায় দ্বিগুণ হয়ে যাচ্ছে টাকার পরিমাণ। এমনটাই মনে করছেন কার্তিকের প্রযোজকরা।

Advertisement

২০১১-য় ‘প্যায়ার কা পঞ্চনামা’ ছবিতে প্রথম আত্মপ্রকাশ কার্তিকের। ২০২২-এ ‘ভুলভুলাইয়া ২’-এর সাফল্যের পর সফল অভিনেতাদের প্রথম সারিতেই এখন কার্তিকের নাম। ছবিতে তাঁর ‘রুহু বাবা'র চরিত্র নজর কেড়েছে অনুরাগীদের। এই ছবি বক্স অফিসেও ব্যবসা করেছে প্রত্যাশা অনুযায়ী অনেক বেশি। আর তাতেই খুশি প্রযোজক ভূষণ কুমার।

‘ভুলভুলাইয়া-২’ ছবির সাফল্যে খুশি হয়ে ভূষণ কার্তিককে বহুমূল্য গাড়ি ‘সোয়াঙ্কি ম্যাকলারেন জিটি’ উপহার দিয়েছেন। কার্তিকই ভারতে এই গাড়ির প্রথম মালিক। বেজায় খুশি অভিনেতাও। মজা করে বলেছেন, ‘‘চিনা খাবার খাওয়ার জন্য নতুন টেবিল উপহার পেয়েছি। পরিশ্রমের ফল মিষ্টি হয় জানতাম, এত বড় হয় এই প্রথম দেখলাম!’

Advertisement

ছবির বিষয় নির্বাচন নিয়ে মুম্বই সংবাদ সংস্থার কাছে এক সাক্ষাৎকারে কার্তিক বলেছেন, ‘‘আমার প্রযোজকরা মনে করেন, আমি ২৫ দিনেই তাঁদের টাকা দ্বিগুণ করে দিতে পারি। আমি যে ধরনের বিষয় নির্বাচন করছি, সেই ছবি ভাল ব্যবসা করছে। এতে প্রযোজকরাও খুশি। ছবির ক্ষেত্রে সৃজনশীলতা বজায় রাখাটা জরুরি, কিন্তু আসলে দেখার বিষয় ছবি ব্যবসায়িক ভাবে কতটা সফল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন