dev

Dev: অসুস্থ বৃদ্ধার জন্য সাহায্যের হাত বাড়ালেন অভিনেতা, সাংসদ দেব

দিন তিনেক আগে অরিজিৎ মুখোপাধ্যায় নামে এক সমাজসেবী ভদ্রলোক ফেসবুকে এই বৃদ্ধার বিষয়ে লেখেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২১ ১৪:১৩
Share:

বৃদ্ধাকে সাহায্য করলেন দেব।

সল্টলেকের ফুটপাতে থাকেন এক অসুস্থ বৃদ্ধা। তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেতা, সাংসদ দেব অধিকারী। গোটা ঘটনাটাই এক আবেগরুদ্ধ মানবিক ভালবাসার গল্প।

দিন তিনেক আগে অরিজিৎ মুখোপাধ্যায় নামে এক সমাজসেবী ভদ্রলোক ফেসবুকে এই বৃদ্ধার বিষয়ে লেখেন। ফেসবুক পোস্টে তিনি জানান, ভয়ংকর ঝড় আসছে। কিন্তু বৃদ্ধা জানান, সেই জায়গা ছেড়ে তিনি যাবেন না। তাই অরিজিৎরা ঠিক করেন, জরুরি পরিস্থিতি মোকাবিলায় একটা গাড়ি নিয়ে অপেক্ষা করবেন। গত বার আমফানের সময়েও তাঁরা এই ভাবে 'নানিজি'কে রক্ষা করেছিলেন। এ বার কাজটা আরও শক্ত, কারণ জখম কোমর নিয়ে নানিজি নড়াচড়া করতে পারেন না।

সন্ধ্যায় আরেকটি পোস্টে অরিজিৎ জানান, বিধাননগর সিটি পুলিশের সাহায্যে তাঁরা নানিজিকে হাসপাতালে ভর্তি করাতে পেরেছেন। এবার তাঁর অস্ত্রোপচার প্রয়োজন। খারাপ আবহাওয়া কেটে গেলেই সব রকম চেষ্টা করবেন তাঁরা।

Advertisement

পরদিন অরিজিৎ ফেসবুক পোস্টে লেখেন, নানিজি হাসপাতালে ভাল আছেন। দ্রুত অস্ত্রোপচার হবে। অভিনেতা, সাংসদ দেব গোটা ঘটনা জানতে পেরে এগিয়ে এসেছেন এবং সমস্ত খরচ বহন করছেন। দেবের কাছে তাঁরা সবাই কৃতজ্ঞ।

অরিজিতের এই পোস্ট শেয়ার করেই ফেসবুকে বৃহস্পতিবার দেব অসুস্থ বৃদ্ধার দ্রুত আরোগ্য কামনা করেছেন। এর আগেও মানুষের বিপদে পাশে দাঁড়ানোর অনেক উদাহরণ আছে দেবের। সাম্প্রতিক ঘটনায় ফেসবুকে অজস্র কমেন্টে অনুরাগীরা দেবের প্রতি ভালবাসা ও মুগ্ধতা জানিয়েছেন। প্রশংসিত হয়েছে অরিজিতের উদ্যোগও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন