Mrunal Thakur

কেমন সঙ্গী চাই? ‘সিঙ্গল মাদার’ হবেন? রাখঢাক না করে সব প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী ম্রুণাল

‘ডেটিং দিজ নাইটস’-এর একটি পর্বে শ্রেয়া পিলগাঁওকরের সঙ্গে আড্ডায় ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু কথা বলেছেন ম্রুণাল। আলোচনার বিষয়, ৩০ পেরিয়ে গেলে জীবনে প্রেমের ভূমিকা কেমন হওয়া উচিত।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১৫:১৪
Share:

জীবনসঙ্গীর খোঁজ করছেন ম্রুনাল। —ফাইল ছবি

ব্যক্তিগত জীবন এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে ক্যামেরার সামনে মুখ খুললেন অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। প্রকাশ্যে জানালেন, তাঁর কেমন সঙ্গী পছন্দ। ভবিষ্যতে সন্তানধারণ নিয়ে তাঁর কী পরিকল্পনা, রাখঢাক না করেই তা-ও জানিয়ে দিয়েছেন ম্রুণাল।

Advertisement

‘ডেটিং দিজ নাইটস’-এর দ্বিতীয় পর্বে অভিনেত্রী শ্রেয়া পিলগাঁওকরের সঙ্গে মুখোমুখি আড্ডায় নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে বেশ কিছু কথা বলেছেন ম্রুণাল। তাঁদের আলোচনার বিষয়বস্তু ছিল, ৩০ পেরিয়ে গেলে জীবনে প্রেমের ভূমিকা কেমন হওয়া উচিত। এই আলোচনায় প্রেম এবং সম্পর্কের টানাপড়েন নিয়ে একের পর এক প্রচলিত ধারণা ভেঙেছেন তাঁরা। ম্রুণাল জানিয়েছেন, তিনি এক জন জীবনসঙ্গীর খোঁজ করছেন।

কেমন হবেন ম্রুণালের মনের মতো সঙ্গী?

Advertisement

অভিনেত্রী জানিয়েছেন, তিনি এমন কাউকে জীবনসঙ্গী হিসাবে চান, যিনি তাঁর মনের কথা বুঝবেন। ম্রুণাল বলেন, ‘‘আমাদের চারপাশে এখন অনেক অনিশ্চয়তা। এই অনিশ্চয়তাকে মেনে নিয়ে আমার সম্পর্কে যে নিশ্চিত হতে পারবে, আমি তাকেই জীবনসঙ্গী হিসাবে চাই। তবে এমন মানুষের সন্ধান পাওয়া খুব কঠিন বলে মনে করি আমি।’’

ম্রুণাল আরও বলেন, ‘‘মাঝেমাঝে আমি ভাবি, মা হব। আমার মা এই ব্যাপারে আমার পাশে আছেন সব সময়।’’ ডিম্বাণু সংরক্ষণের মাধ্যমে মা হবেন বলেও ভেবেছিলেন ম্রুণাল। ভেবেছিলেন, ‘সিঙ্গল মাদার’ হিসাবেই থাকবেন। এ সব সিদ্ধান্তেই নিজের মাকে পাশে পাচ্ছেন, জানিয়েছেন অভিনেত্রী।

হিন্দি ধারাবাহিকে পরিচিত মুখ ম্রুণাল। ‘কুমকুম ভাগ্য’ ধারাবাহিকে তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। ২০১২ সালে ‘মুঝসে কুছ কহতি ইয়ে খামোশিয়াঁ’ ধারাবাহিকের হাত ধরে টেলিভিশন দুনিয়ায় পা রেখেছিলেন তিনি। এর পর মরাঠি, তেলুগু এবং হিন্দি ছবিতেও কাজ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন