Sayantani Guhathakurta

Side Deben Please: দুই মেয়ের বন্ধুত্ব, প্রেম, গানে গানে ভালবাসার গল্প বলবে ‘সাইড দেবেন প্লিজ’

বনেদি বাড়ির মেয়ে রূপকথার বহু দিনের বন্ধু মোহনা। সময়ের সঙ্গে সেই বন্ধুত্বই পরিণত হয় ভালবাসায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২১ ২১:২২
Share:

রূপকথা এবং মোহনার গল্প বলবে

ছোটবেলায় মাকে হারিয়েছে রূপকথা। বাবার কাছেই বেড়ে ওঠে সে। শিখে নেয় মার্শাল আর্ট, বাইক চালানো, গিটার বাজানো। রূপকথার বাবা তাঁকে সাহসী হতে শেখান। তাই নিজের সিদ্ধান্তে অটল থাকতে পারে সে। যে কোনও কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারে।

বনেদি বাড়ির মেয়ে রূপকথার বহু দিনের বন্ধু মোহনা। সময়ের সঙ্গে সেই বন্ধুত্বই পরিণত হয় ভালবাসায়। কিন্তু দুই নারীর প্রেমের সম্পর্ক মেনে নিতে পারে না রূপকথার বাবা। এর পরেই ঘটে যায় এক অদ্ভুত ঘটনা। সেই ঘটনাই কি রূপকথা এবং মোহনার জীবনের মোড় ঘুরিয়ে দেবে?

সেই গল্পই বলবে মিউজিক্যাল ড্রামা ‘সাইড দেবেন প্লিজ’। রূপকথা এবং মোহনার ভূমিকায় যথাক্রমে দেখা যাবে অর্চিকা হিয়া গুপ্ত এবং সায়ন্তনী গুহঠাকুরতাকে। অর্চিকার বাবার চরিত্রে অভিনয় করবেন বিপ্লব বন্দ্যোপাধ্যায়।

Advertisement

প্রায় সমবয়সি দুই সমলিঙ্গের মানুষের মধ্যে প্রেম, অভিভাবকের আপত্তি ইত্যাদি মনে করিয়ে দেয় ২০২০-তে মুক্তি প্রাপ্ত ‘শুভ মঙ্গল জাদা সাবধান’ ছবির কথা। সেখানে দুই পুরুষের ভালবাসার আখ্যান তুলে ধরা হয়েছিল। মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন আয়ুষ্মান খুরানা এবং জিতেন্দ্র কুমার।

‘সাইড দেবেন প্লিজ’-এর গল্প লিখেছেন অনিন্দিতা দাস ঘোষ এবং চিত্রনাট্য লিখেছেন মণিদীপা দাস ভট্টাচার্য। গান লেখার দায়িত্বে ছিলেন দেবদীপ মুখোপাধ্যায়। সুর দিয়েছেন এবং গেয়েছেন শঙ্খশুভ্র ঘোষ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন