Navya Naveli Nanda

খুল্লম খুল্লা পেয়ার করেঙ্গে! গোয়ায় কোন নায়কের সঙ্গে ছুটি কাটালেন অমিতাভের নাতনি নব্যা?

যা রটে তার কিছু তো বটেই! বেশ অনেক দিন ধরেই তাঁদের প্রেমের গুঞ্জন চলছে বলিউডে। এ বার যেন সম্পর্কে সিলমোহর দিলেন অমিতাভের নাতনি নিজেই!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ১০:১৮
Share:

অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দা। ছবি : সংগৃহীত।

এক জন হিন্দি ছবির জগতের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের নাতনি। ছোটবেলা থেকেই সিনেমা জগতের মানুষদের সঙ্গেই ওঠাবসা তাঁর। তবে অন্য জন ইন্ডাস্ট্রিতে বহিরাগত। তাতে অবশ্য মন দেওয়া-নেওয়ায় বাধা হয়ে দাঁড়ায়নি। ‘গাল্লি বয়’, ‘গেহরাইয়াঁ’ খ্যাত সিদ্ধান্ত চতুর্বেদী ও শ্বেতা বচ্চনের মেয়ে নব্যা নভেলি নন্দার প্রেমের গুঞ্জন বহু দিন থেকেই। গত বছরই বিভিন্ন সময়ে নব্যার সঙ্গে প্রায়ই দেখা যায় অভিনেতাকে। গুঞ্জন রটে, প্রেম করছেন দু’জনে। বছরের শুরুতে সিদ্ধান্তের বাবা-মার সঙ্গে কখনও দেখা গিয়েছে নব্যাকে। কখনও আবার কর্ণ জোহারের জন্মদিনের অনুষ্ঠানে একসঙ্গে ক্যামেরাবন্দি হন তাঁরা। যদিও সিদ্ধান্তকে নব্যার সঙ্গে প্রেম নিয়ে বেশ কয়েক বার জিজ্ঞাসাও করেন আলোকচিত্রীরা। তবে প্রতি বারেই মুচকি হাসিতেই কাজ সেরেছেন। জবাব দিতে যাননি।

Advertisement

এ বার ফের নব্যার সঙ্গে দেখা গেল সিদ্ধান্তকে। রাখঢাখ যে বিশেষ করতে চাইছেন, এমনটা নয়। গোয়া থেকে ছুটি কাটিয়ে ফিরলেন দু’জনে। বিমানবন্দর থেকে বেরোতেও দেখা গেল একসঙ্গে। সাদা টপ ও কালো প্যান্টে নব্যা। সিদ্ধান্তের পরনেও সাদা টিশার্ট ও কালো ট্র্যাক প্যান্ট ও টুপি। তবে অন্য তারকাদের মতো গোপনীয়তা না রেখে বরং খুল্লামখুল্লা সম্পর্কেই তাঁরা বিশ্বাসী বলে মনে হচ্ছে। খুব একটা লুকোছাপা করা বা আলাদা হয়ে বিমানবন্দর থেকে বেরোনোর কোনও রকম চেষ্টা করেননি।

২০১৭ সাল। টেলিভিশন ধারাবাহিক ‘লাইফ সহি হ্যায়’ দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন সিদ্ধান্ত। তার পর ‘ইনসাইড এজ’-এর মতো সিরিজ়, রণবীরের সিংহের সঙ্গে ‘গাল্লি বয়’ ছবিতে কাজের সুযোগ। দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফের মতো তারকাদের সঙ্গে কাজ করে ফেলেছেন ইতিমধ্যেই। অন্য দিকে নব্যা ব্যস্ত তাঁর পডকাস্ট শো নিয়ে ‘হোয়াট দ্য হেল নব্যা’ নিয়ে। বহু তারকার সঙ্গে আড্ডা মারেন নিজের পডকাস্টে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন