Nawazuddin Siddiqui

পর্দার চরিত্র আর বাস্তবের পরিস্থিতির মধ্যে কি মিল পাচ্ছেন নওয়াজ়? কী বললেন অভিনেতা

একাধিক বার আদালতে হাজিরা দিয়েও মীমাংসা হয়নি নওয়াজ় ও আলিয়ার গার্হস্থ্য সমস্যার। তাঁদের দাম্পত্যকলহের শিকার হয়েছে দুই সন্তান। সেই অবস্থায় ছবির প্রচারে এসে কী বললেন নওয়াজ়?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৬:৩৩
Share:

নতুন ছবি ‘জোগিরা সারা রা রা’এমন একটি জুটির গল্প বলবে, যারা প্রেমে পড়বে না বলে স্থির নিশ্চিত। সম্প্রতি প্রকাশ্যে এল নওয়াজ়ের ছবির ঝলক। — ফাইল চিত্র।

চলচ্চিত্রে অপরাধ জগতে অন্ধকার চরিত্র কিংবা সমাজের ধূসর চরিত্রে তাঁকে দেখে অভ্যস্ত দর্শক। ‘গ্যাংস অফ ওয়াসিরপুর’, ‘রঈস’, ‘স্যাকরেড গেমস’-এর মতো ছবিতে নওয়াজ়উদ্দিন সিদ্দিকি মনে দাগ কেটেছেন। খলনায়ক চরিত্রেও তাঁর বহুমুখী অভিনয় প্রশংসিত হয়েছে। এর পর তাঁকে দেখা যাবে একটি রোম্যান্টিক কমেডিতে। ছবির নাম ‘জ‌োগিরা সারা রা রা’। তবে পারিবারিক অশান্তির আবহে বর্তমানে নেতিবাচক চর্চাই চলছে নওয়াজ়কে নিয়ে। নতুন বছরের তিন মাস পেরিয়েও জারি সেই বিবাদ। এ ভাবেই কি আলোয় থাকতে চেয়েছিলেন অভিনেতা?

Advertisement

এক সাক্ষাৎকারে তাঁকে বলতে শোনা যায়, “অনুরাগীরা আমায় নেতিবাচক, অন্ধকার চরিত্রে দেখতে পছন্দ করেন। আমি আবার আলোয় থাকতেই পছন্দ করি।”

নতুন ছবি ‘জোগিরা সারা রা রা’এমন একটি জুটির গল্প বলবে, যারা প্রেমে পড়বে না বলে স্থির নিশ্চিত। সম্প্রতি ছবির ঝলক প্রকাশ্যে এসেছে।

Advertisement

নওয়াজ় বলেন, “আমি আত্মবিশ্বাসী যে, দর্শক এই অস্বাভাবিক, বেখাপ্পা চরিত্র দুটো পছন্দ করবে। একে অপরের সঙ্গে হৃদয় বিনিময় করবে না বলে যারা প্রতিজ্ঞাবদ্ধ, তা সে পরিস্থিতি যেমনই হোক না কেন। এটা একটা মৌলিক ও মন ভাল করা তরতাজা গল্প।”

চিত্রনাট্য লিখেছেন গালিব আসাদ ভোপালি। ছবিটির পরিচালক কুষাণ নন্দী। নেহা শর্মা, জ়রিনা ওয়াহাব, সঞ্জয় মিশ্র প্রমুখ অভিনয় করেছেন নানা মজাদার চরিত্রে।

গত বছরের শেষ দিক থেকে প্রকাশ্যে এসেছিল নওয়াজ়উদ্দিন ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য কলহ। একাধিক বার আদালতে চক্কর কেটেও এখনও মীমাংসা হয়নি নওয়াজ় ও আলিয়ার গার্হস্থ্য সমস্যার। তাঁদের দাম্পত্যকলহের শিকার হয়েছে দুই সন্তান শোরা সিদ্দিকি ও ইয়ানি সিদ্দিকি। দুবাইয়ে লেখাপড়া করত তারা। মা-বাবার সাংসারিক ঝামেলার জেরে প্রায় বন্ধের মুখে তাদের লেখাপড়া। দুবাই থেকে মুম্বইয়ে এসেই আপাতত থাকছে তারা। বন্ধ স্কুল যাওয়া। এ বার তাদের ভবিষ্যতের কথা ভেবে বড় সিদ্ধান্ত বম্বে হাইকোর্টের। নওয়াজ় ও আলিয়ার দুই সন্তানকে লেখাপড়া শেষ করার জন্য দুবাই পাঠানোর নির্দেশ দিল আদালত। পাশাপাশি, আদালতের নির্দেশ, শোরা ও ইয়ানির সঙ্গে দুবাইয়ে যাবেন নওয়াজ়ের স্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন