Nawazuddin Siddiqui

দ্বিতীয় সন্তানকে অস্বীকার নওয়াজউদ্দিনের! ডিএনএ পরীক্ষার আবেদন

দ্বিতীয় সন্তানের পিতৃত্ব অস্বীকার করছেন অভিনেতা। আদলতের দারস্থ নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:১৮
Share:

সন্তানের পিতৃত্ব অস্বীকার নওয়াজের, আদালতের দারস্থ অভিনেতার স্ত্রী। ছবি: সংগৃহীত।

একের পর এক অভিযোগ অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে এনেছেন তাঁর স্ত্রী। তাঁদের দাম্পত্য কলহ দিন দিন চরমে উঠছে। দিন কয়েক আগেই অভিনেতার ভিডিয়ো প্রকাশ্যে আনেন আলিয়া। এ বার নতুন অভিযোগ, দ্বিতীয় সন্তানের পিতৃত্ব অস্বীকার করছেন অভিনেতা। আদলতের দারস্থ নওয়াজ়ের স্ত্রী। ডিএনএ পরীক্ষার আর্জি জানান আলিয়া সিদ্দিকি।

Advertisement

দিন কয়েক আগেই নওয়াজ় ও আলিয়ার দ্বিতীয় সন্তানকে ‘অবৈধ’ বলে দাবি করেন অভিনেতার মা। সেই আদালতে ডিএনএ পরীক্ষার আবেদন জানিয়েও প্রত্যাহার করে নেন আলিয়ার আইনজীবী। এ বার ফের আদালতে এই পরীক্ষার আপিল করেন অভিনেতার স্ত্রী। অভিনেতার স্ত্রী সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ করে বলেন, ‘‘আমার আফসোস হয় জীবনের ১৮ বছর নষ্ট করলাম এমন একজনের মানুষের জন্য, যে ন্যূনতম সম্মান পর্যন্ত দিল না।’’ ইতিমধ্যেই বিবাহবিচ্ছেদের কথা চিন্তাভাবনা করছেন আলিয়া, এমনটাই জানান সংবাদমাধ্যমকে।

আলিয়ার সঙ্গে বিয়ে হয়নি তাঁর, শুধু মাত্র একত্রবাসে ছিলেন, দিন কয়েক আগে দাবি করেন বলিউড অভিনেতা। নওয়াজ়ের এই দাবির পরেই তাঁর বিরুদ্ধে প্রতারণা ও ধর্ষণের মামলার হুমকি দেন আলিয়া। আলিয়া ও তাঁর আইনজীবীর দাবি, তাঁর কাছে প্রয়োজনীয় সব কাগজপত্র আছে যাতে প্রমাণ হয় যে, তিনি ও নওয়াজ় বিবাহিত দম্পতি। এর আগে ২০২০ সালে নওয়াজ়ের বিরুদ্ধে প্রতারণা ও ধর্ষণ এবং তাঁর পরিবারের চার সদস্যের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন আলিয়া। অভিনেতার স্ত্রীর দাবি, ২০০৪ সাল থেকে তাঁদের পরিচয়, সেই সময় বেশ কিছু বছর একত্রবাস করেছেন। তার পর ২০১০ সালে বিয়ে করেন, পরের বছরই সন্তানের মা-বাবা হন তাঁরা। তার কিছু বছর পর দ্বিতীয় সন্তান আসে নওয়াজ-আলিয়ার জীবনে। তবে অভিনেতার দাবি, প্রথম সন্তান জন্মের পরই নাকি ছাড়াছাড়ি হয়ে যায় তাঁদের। পরবর্তী কালে আলিয়া ফের নওয়াজ়ের সঙ্গে সম্পর্কে জড়ান। এবং লিভ ইনে থাকাকালীন তাঁদের দ্বিতীয় সন্তানের জন্ম হয়। বোঝাই যাচ্ছে, তাঁদের টালমাটাল দাম্পত্যের মাঝেই আগমন তাঁদের দ্বিতীয় ছেলের। এখন তার অভিভাবকত্ব নিয়ে সমস্যা তৈরি হচ্ছে স্বামী-স্ত্রীর মধ্যে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন