Entertainment News

এখনও বয়সকে হার মানাচ্ছেন এই অভিনেত্রী!

আর ক’মাস পরেই ষাটের ঘরে পা রাখবেন নীনা। কিন্তু, তাঁকে দেখে তা বোঝার উপায় নেই। ৫৯ বছরের অভিনেতা নিজের ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামের পাতায়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৮ ১৭:২৮
Share:

আর ক’মাস পরেই ষাটের ঘরে পা রাখবেন নীনা। ছবি: সংগৃহীত।

বয়স তো একটা স‌ংখ্যা মাত্র! এমনটাই যেন বোঝাতে চাইছেন নীনা গুপ্ত। এক বার নয়, বার বার! বিশ্বাস হয় না! তা হলে নীনার সাম্প্রতিক ছবিতে এক বার নজর দিন। তা হলেই ফের বিশ্বাস করবেন, কথাটা কত সত্যি!

Advertisement

সবুজে ঘেরা লোকেশনে উচ্ছ্বল নীনার পরনে বড় বড় বোতাম দেওয়া ব্লাশ পিঙ্ক কালারের ট্রেঞ্চ কোট। তার নীচে ওভারসাইজের সাদা শার্ট। আর ন্যুড হট প্যান্ট। খোলা পায়ে হাঁটু পর্যন্ত আটকে কালো বুটজো়ড়া। তা যেন পরনের পোশাকে অতিরিক্ত মাত্র জুড়েছে। সেই সঙ্গে মিনিমাল মেক আপ। আর অবশ্যই নীনার সেই মন ভাল করা হাসি।

আর ক’মাস পরেই ষাটের ঘরে পা রাখবেন নীনা। কিন্তু, তাঁকে দেখে তা বোঝার উপায় নেই। ৫৯ বছরের অভিনেতা নিজের ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামের পাতায়। একটি ফ্যাশন-লাইফস্টাইল ম্যাগাজিনের পাতায় ঠিক যে ভাবে নীনার দেখা মিলছে। ওই ছবিতে এখনও পর্যন্ত সাড়ে ১০ হাজারেরও বেশি লাইক পড়েছে।

Advertisement

(আজকের তারিখে গুরুত্বপূর্ণ কী কী ঘটেছিল অতীতে, তারই কয়েক ঝলক দেখতে ক্লিক করুন— ফিরে দেখা এই দিন।)

‘দি অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর অস্কারে যাওয়া উচিত

@verveindia’s November-December ‘18 issue available on stands now!

A post shared by Neena Gupta (@neena_gupta) on

আরও পড়ুন: প্রথম ছবি ফ্লপ হলেও হিট এই উঠতি তারকারা

তবে এই প্রথম নয়, এর আগেও মেয়ে মাসাবা গুপ্তের সঙ্গে যখন মলদ্বীপের বিচে ঘুরে বেড়াচ্ছিলেন নীনা, তখনও নীনাকে দেখে বাহবা দিয়েছেন অনেকে। হতেই পারে, মেয়ে মাসাবার কাছ থেকে চটজলদি ফ্যাশন টিপ্‌স পেয়ে যান তিনি। হবে না-ই বা কেন, ফ্যাশন ডিজাইনার হিসাবে মাসাবারও তো নামডাক কম নয়! কিন্তু, সে সব ‘সুবিধা’ থাকলেও বয়সকে যেন বার বার মাত দিচ্ছেন নীনা!

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদেরবিনোদনবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন