এক্কেবারে যেন সঞ্জয় দত্তের কপি-পেস্ট! জানেন কে ইনি?

বান্দ্রার একটি বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে রয়েছেন রণবীর। ফ্রেঞ্চ-কাট দাড়ি আর সঙ্গে ভরপুর কেতবাজি। এই লুকেই ‘মুসাফির’, ‘কাঁটে’র মতো ছবিতে দর্শককে রীতিমতো সম্মোহিত করেছেন সঞ্জু বাবা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০১৭ ০৯:৫৯
Share:

বান্দ্রার একটি বাড়ির ব্যালকনিতে রণবীর। ছবি: টুইটার।

সঞ্জয় দত্ত বায়োপিক নিয়ে বরাবরই জল্পনা তুঙ্গে। শুটিং শেষ হল না, কিন্তু তার আগে এই ছবিকে ঘিরে জলঘোলা যেন দিনে দিনে বেড়েই চলেছে। পরতে পরতে খুলেছে রণবীর কপূরের এক একটা লুক। সেই এক একটা লুকেই লুকিয়ে রয়েছে সঞ্জয় দত্তের ফেলে আসা সময়গুলো।

Advertisement

সম্প্রতি আরেকটা লুক সামনে এসেছে। বান্দ্রার একটি বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে রয়েছেন রণবীর। ফ্রেঞ্চ-কাট দাড়ি আর সঙ্গে ভরপুর কেতবাজি। এই লুকেই ‘মুসাফির’, ‘কাঁটে’র মতো ছবিতে দর্শককে রীতিমতো সম্মোহিত করেছেন সঞ্জু বাবা। বান্দ্রার যে বাড়িটিতে রণবীর এখন শুট করছেন, সেই বাড়িটিকেই সঞ্জয়ের পালি হিলের বাড়িটি দেখানো হবে। আর সেখানেই শুটিংয়ের সময়েই পাপারাৎজিদের খপ্পরে পড়ে যান রণবীর। সেই সুবাদেই রণবীরের নতুন এই লুকটি সামনে এল।

আরও পড়ুন: রণবীর ছাড়া সঞ্জয় দত্তের বায়োপিকের আর কে কে রয়েছেন

Advertisement

প্রথম থেকেই এই ছবি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন রণবীর থেকে পরিচালক রাজ কুমার হিরানি। যদিও রণবীর একবার বলেই ফেলেছেন যে এই ছবি ‘প্রোপাগান্ডা’ ফিল্ম নয়। আর একটু যোগ করে রণবীর এও বলেছেন, “সঞ্জয় দত্তকে এই ছবিতে ভগবানের চোখে দেখানো হবে না। ওঁর জীবনের ভাল ও খারাপ দিক সব মিলিয়েই এই ছবি।” তবুও দর্শকের কৌতুহল বলে কথা। সে কৌতুহল সামাল দেওয়া একমাত্র ফিল্ম রিলিজ ছাড়া সম্ভব নয়।

শুটিং তখনও চলছে। ছবি: টুইটার।

রণবীর ছাড়াও ছবিতে রয়েছেন সোমন কপূর, অনুষ্কা শর্মা, দিয়া মির্জা, পরেশ রাওয়াল, মনীষা কৈরালা ও ভিকি কৌশল। বিশেষ কোনও পরিবর্তন না হলে ছবির নাম ‘সঞ্জু’ই থাকছে। ২০১৮ সালের ৩০ মার্চ মুক্তি পাওয়ার কথা বহুল চর্চিত এই বায়োপিকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন