Khorkuto

‘ভালবাসা’ কাকে বলে অনুভব করছে গুনগুন, পরিণতমনস্ক হয়ে উঠছে সে?

ধারাবাহিকের সম্প্রচারিত পর্ব বলছে, পুটুপিসির বিয়ের রাত থেকেই একটু যেন পরিবর্তন দেখা যাচ্ছে গুনগুনের মধ্যে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২১ ২০:৩১
Share:

সত্যিই বড় হয়ে উঠছে গুনগুন?

মনখারাপ ‘খড়কুটো’র দর্শক, অনুরাগীদের। সামাজমাধ্যম তার প্রমাণ। কিছু দিন আগেও গুনগুনের ছেলেমানুষি দেখে এঁরাই বাঁকা মন্তব্য করেছেন, ‘ছিটিয়াল’ও বলেছেন তাকে। নিন্দেমন্দও করেছেন চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ের। তাঁরাই হতাশ গত কয়েকটি পর্বে গুনগুনের বদলে যাওয়া আচরণ দেখে। প্রশ্নও তুলেছেন স্টার জলসার সামাজিক পাতায়, ‘গুনগুন কি পরিণতমনস্ক হয়ে উঠছে?’ তাঁরা যে রোজ গুনগুনের ছেলেমানুষী, ‘সৌগুন’-এর খুনসুটি দেখে তাজা হয়ে ওঠেন!

সত্যিই বড় হয়ে উঠছে গুনগুন? ধারাবাহিকের সম্প্রচারিত পর্ব বলছে, পুটুপিসির বিয়ের রাত থেকেই একটু যেন পরিবর্তন দেখা যাচ্ছে গুনগুনের মধ্যে। বদলেছে সৌজন্যের আচরণও। সে হঠাৎই চোখে হারাচ্ছে তার ‘বালিকা বধূ’কে! বারে বারে ঘুরে ফিরে আসছে তার কাছে। আর গুনগুন? আচমকা বুঝে ফেলেছে, কবে যেন প্রচণ্ড ভালবেসে ফেলেছে তার ‘ক্রেজি’কে। সারাক্ষণ তার কথাই ভাবে। তার মুখ চোখে ভাসে। তার পরেই প্রশ্ন জেগেছে তার মনে, সৌজন্যও কি তাকে এরকমই ভালবাসে? নাকি তার পছন্দ তিন্নি দিদি? ‘এ বার আমি কী করব’ হাহাকার চাপতে না পেরে অঝোরে কেঁদেও ফেলেছে।

Advertisement

সৌজন্যের পাশে তিন্নি দিদিকে দেখে ফেটে পড়েছে চাপা অভিমানে, ‘সত্যিই তো! আমি একটা ব্রেনলেস মেয়ে। বাজে কাজে সময় নষ্ট করি। তোমাদের মতো লেখাপড়াও জানি না। আমার দ্বারা কী হবে!’ এই গুনগুন সত্যিই নতুন!
দৃশ্যগুলো দেখতে দেখতে আফসোস অনুরাগীদেরও, ‘মেয়েটা সত্যিই বড় হয়ে গেল আজকে...এই অভিমান যে বড়ই গভীর... এটা কি সহজে দূর হবে?’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন