bollywood

প্রিয়ঙ্কার সঙ্গে নিজের ঘনিষ্ঠ ছবি পোস্ট করলেন বিরহকাতর নিক

ছবির নামকরণ অক্ষরে অক্ষরে যথার্থ। এখানে অন্তরঙ্গ ভঙ্গিমায় নিক-প্রিয়ঙ্কা দু’জনেই ভেসে গিয়েছেন প্রাণখোলা হাসিতে। আসলে এটি একটি গানের দৃশ্য।

Advertisement

সংবাদ সংস্থা

কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২০ ১৬:২৯
Share:

প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস। ফাইল চিত্র।

স্ত্রীর বিরহে কাতর নিক জোনাস। অন্তত ইনস্টাগ্রামে তাঁর পোস্ট দেখে সেরকমই মনে‌ হচ্ছে অনুরাগীদের।

Advertisement

সপ্তাহের শুরুর দিকে ‘ডাভোস ২০২০’-তে অংশ নিতে সুইৎজারল্যান্ড উড়ে গিয়েছেন প্রিয়ঙ্কা। তার কয়েকদিন পরেই নিক সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর উদ্দেশে একটি অন্তরঙ্গ পোস্ট করলেন।

তাঁর পোস্টে প্রিয়ঙ্কার সঙ্গে নিজের একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন নিক। সেই ছবিতে ‘রিস্কি বিজনেস’ ছবির একটি দৃশ্য ফুটিয়ে তুলেছেন এই তারকা দম্পতি। ‘রিস্কি বিজনেস’-এ টম ক্রুজ এবং রেবেকা ডি মোরনে যেভাবে সেই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন, ঠিক সে ভাবেই এই ছবিতে পোস্ট দিয়েছেন নিক-প্রিয়ঙ্কা। ছবির ক্যাপশন তিনি দিয়েছেন ‘মাই ফেভারিট লাফ’।

Advertisement

My favorite laugh. #WhatAManGottaDoVideo

A post shared by Nick Jonas (@nickjonas) on

ছবির নামকরণ অক্ষরে অক্ষরে যথার্থ। এখানে অন্তরঙ্গ ভঙ্গিমায় নিক-প্রিয়ঙ্কা দু’জনেই ভেসে গিয়েছেন প্রাণখোলা হাসিতে। আসলে এটি একটি গানের দৃশ্য।

আরও পড়ুন: গ্রামি জিতলে অন্তর্বাস পরে পুরস্কার মঞ্চে উঠবেন এই গায়ক-গায়িকা

নিক-প্রিয়ঙ্কার সাম্প্রতিক গান ‘হোয়াট আ ম্যান গট্টা ডু’-এর দৃশ্য এটা। দু’ ভাই কেবিন জোনাস এবং জো জোনাসের সঙ্গে মিলেই মিউজিক অ্যালবামটি প্রকাশ করেছেন নিক। গানের দৃশ্যায়নে প্রিয়ঙ্কা ছাড়াও অভিনয় করেছেন জো-এর স্ত্রী সোফি টার্নার এবং কেভিনের স্ত্রী ড্যানিয়েল জোনাস।

আরও পড়ুন: সঞ্চালক হিসেবে ছোট পর্দায় ফিরছেন প্রিয়ঙ্কা

পাশাপাশি, প্রিয়ঙ্কা সম্প্রতি ‘দ্য হোয়াইট টাইগার’-এর শুটিং শেষ করলেন। নেটফ্লিক্সের এই ছবিতে প্রিয়ঙ্কার সঙ্গে অভিনয় করছেন আদর্শ গৌরব এবং রাজকুমার রাও। অরবিন্দ আদিগার ম্যান বুকার পুরস্কারজয়ী উপন্যাসের আধারে নির্মিত এই ছবির পরিচালক ইরানের রামিন বাহরানি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন