রবিকে ডেট করছেন? নিমরত বললেন...

নিমরতের প্রতিক্রিয়া বলে দিচ্ছে, ডাল মে কুছ কালা হ্যায়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৮ ০০:২৭
Share:

নিমরত ও রবি

ক্রিকেটের প্রেমে আবারও বলিউড। উল্টোটাও বলা যেতে পারে। তবে এই জুটির পূর্বাভাস বেশি লোকের কাছে ছিল না বোধহয়। শোনা যাচ্ছে, প্রাক্তন ক্রিকেটার ও ভাষ্যকার রবি শাস্ত্রীকে ডেট করছেন বলিউড অভিনেত্রী নিমরত কৌর। দু’বছর ধরে সম্পর্কে আছেন তাঁরা। এই কানাঘুষো চাউর হতেই সোমবার একটি টুইট করেছেন নিমরত। যদিও সেই টুইটের বক্তব্যে এটা স্পষ্ট নয় যে, তাঁরা সম্পর্কে আছেন। তবে নিমরতের প্রতিক্রিয়া বলে দিচ্ছে, ডাল মে কুছ কালা হ্যায়।

Advertisement

২০১৫ সাল থেকে একটি লাক্সারি গাড়ির ব্র্যান্ড অ্যামবাসাডর রবি ও নিমরত। শোনা যাচ্ছে, এক কমন ফ্রেন্ডের মাধ্যমে তাঁদের আলাপ হয়। কবে, কোথায় প্রেমপর্ব শুরু হয়েছে তা জানা যায়নি। তবে দু’জনেই তাঁদের ব্যস্ত শিডিউল থেকে সময় বার করে দেখা করছেন, সময় কাটাচ্ছেন।

নিমরতকে শেষ দেখা গিয়েছে ‘দ্য টেস্ট কেস’ নামে একটি ওয়েব সিরিজ়ে। সেই সিরিজ়ের দ্বিতীয় সিজ়নের জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। প্রেম-সম্পর্ক প্রসঙ্গে নিমরত এক বার বলেছিলেন, ‘‘সম্পর্কে ধৈর্যের খুব প্রয়োজন।’’ রবি কি সেই স্থিরতা এনে দিতে পেরেছেন নায়িকাকে?

Advertisement

’ ✌🏼✨

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন