Entertainment News

এ বার কি পাকা রণবীর-দীপিকা বিয়ে?

বলি মহলের বিভিন্ন সূত্র বলছে, চলতি বছরের ২০ নভেম্বর ইতালির লেক কোমোতে বসবে রণবীর-দীপিকার বিয়ের আসর। শুধুমাত্র পরিবার এবং বন্ধুরা নাকি উপস্থিত থাকবেন এই অনুষ্ঠানে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ অগস্ট ২০১৮ ১৪:২৮
Share:

রণবীর-দীপিকা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোনের বিয়ে নিয়ে বহু জল্পনা রয়েছে ইন্ডাস্ট্রিতে। শোনা গিয়েছিল, চলতি বছরেই নাকি গাঁটছড়া বাঁধবেন এই জুটি। এ বার সম্ভবত বিয়ের তারিখ ঘোষণা করলেন তাঁরা।

Advertisement

বলি মহলের বিভিন্ন সূত্র বলছে, চলতি বছরের ২০ নভেম্বর ইতালির লেক কোমোতে বসবে রণবীর-দীপিকার বিয়ের আসর। শুধুমাত্র পরিবার এবং বন্ধুরা নাকি উপস্থিত থাকবেন এই অনুষ্ঠানে। দুই পরিবারের তরফে মাত্র ৩০জনের অতিথি তালিকা তৈরি হয়েছে বলে খবর।

কবীর বেদি সম্প্রতি একটি টুইট করেন। তাতে বিয়ের তারিখ নিয়ে জল্পনা আরও বেড়েছে। কবীর লিখেছেন, ‘গ্রেট কাপল, গ্রেট লোকেশন ইন ইতালি। গ্রেট ইভেন্ট। রণবীর এবং দীপিকাকে বিয়ের শুভেচ্ছা। সারা জীবন ওরা ভাল থাকুক।’ এই টুইটের পরই অনেকে মনে করছেন, কবীর বেদি সম্ভবত কনফার্ম করলেন রণবীর-দীপিকার বিয়ের তারিখ।

Advertisement

আরও পড়ুন, ‘ডার্ক ওয়েব’-এর ফাঁদে সাহেব-সম্পূর্ণা?

এর আগে ইতালিতে বিরাট-অনুষ্কার বিলাসবহুল বিয়ের অনুষ্ঠান দেখেছেন সকলে। শোনা যাচ্ছে, সেই ধাঁচেই নাকি নিজেদের বিয়ের অনুষ্ঠান ডিজাইন করেছেন এই জুটি। ২০১৩-এ মুক্তিপ্রাপ্ত ‘গোলিয়োঁ কে রাসলীলা রামলীলা’ ছবির সেটে নাকি প্রেমে পড়েন দীপিকা-রণবীর। এর পর তাঁদের প্রকাশ্যে বহু অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছে। বিদেশে ছুটি কাটানোর ভিডিও ভাইরাল হয়েছে। তবু সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলতে নারাজ তাঁরা। বিয়ের তারিখ নিয়েও এখনও পর্যন্ত মুখ খোলেননি এই জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন