Bollywood Update

‘আরআরআর’ খ্যাত এনটিআর জুনিয়রের ‘দেবারা’র পোস্টারে নতুন মুখ, কে এই অভিনেতা?

ছবির মুক্তি এখনও বহু দূর। তবে অনুরাগীদের উৎসাহ কম নয়। ‘দেবারা’ নিয়ে দর্শকের উত্তেজনা জিইয়ে রাখতে কোনও খামতি রাখছেন না দক্ষিণী তারকা এনটিআর জুনিয়র।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ১৮:০৫
Share:

এনটিআর জুনিয়র। ছবি: সংগৃহীত।

‘আরআরআর’-এর মাধ্যমে বিশ্বজোড়া খ্যাতি লাভ করেছেন ইতিমধ্যেই। তবে নামযশের ভিড়ে নিজেকে হারিয়ে ফেলতে নারাজ দক্ষিণী তারকা এনটিআর জুনিয়র। কয়েক মাসের বিরতির পর আবার নিজের পরের ছবির সেটে ফিরেছেন ‘আরআরআর’-এর তারকা। এনটিআর জুনিয়রের পরের ছবির নাম ‘দেবারা’। তেলুগু এই ছবির পরিচালক কোরাতালা শিবা। কোরাতালা শিবা ও এনটিআর জুনিয়রের এই যুগলবন্দি নিয়ে দীর্ঘ দিন ধরেই আলোচনা চলছে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। প্রথমে ছবিকে ‘এনটিআর ৩০’ বলেই উল্লেখ করা হলেও এত দিনে নিজস্ব নাম পেয়েছে ছবি। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবিতে এনটিআর জুনিয়রের লুক। এ বার নতুন এক পোস্টার সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিলেন তিনি। তবে এই পোস্টারে তিনি নেই, রয়েছেন অন্য এক অভিনেতা। কে তিনি?

Advertisement

কোরাতালা শিবা পরিচালিত এই ছবিতে খলচরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেতা সইফ আলি খান। প্রাথমিক ভাবে তাঁর এই ছবিতে কাজ করা নিয়ে বিস্তর জলঘোলা হলেও গত এপ্রিল মাসে জানতে পারা যায়, এনটিআর জুনিয়রের সঙ্গে হাত মিলিয়েছেন তিনি। অবশেষে মুক্তি পেল ছবিতে তাঁর লুক। সইফের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েই ছবিতে তাঁর লুক প্রকাশ করলেন এনটিআর জুনিয়র। ‘দেবারা’ ছবিতে সইফের লুক দেখে মুগ্ধ নেটাগরিকরা। বিশেষত, ‘আদিপুরুষ’ ছবির ভরাডুবির পরে সইফের এই ‘কামব্যাক’ নিয়ে যথেষ্ট উৎসাহীও তাঁরা। ইতিমধ্যেই খলচরিত্রে অভিনয়ে হাত পাকিয়েছেন তিনি। এর আগে ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ ছবিতেও খলচরিত্রে অভিনয় করেছিলেন সইফ। ‘দেবারা’ ছবি নিয়েও তাই দর্শকের প্রত্যাশা তুঙ্গে।

কোরাতালা শিবা পরিচালিত ‘দেবারা’ ছবির মাধ্যমে তেলুগু বিনোদন জগতে আত্মপ্রকাশ করতে চলেছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কপূর। এনটিআর জুনিয়রের নায়িকা হিসাবে দেখা যেতে চলেছে তাঁকে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবিতে তাঁর লুক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন