Nusrat Jahaan

কালো ক্রপ টপে হিন্দি গানের সঙ্গে নুসরতের নাচ, দেখুন ভিডিয়ো

সরত ফ্যানেরা নায়িকার সেই নাচের ভিডিয়ো দেখে প্রশংসায় ফেটে পড়েছেন। কেউ লিখেছেন, “আগুন জ্বালিয়ে দিয়েছ।” আবার কেউ কমেন্ট করেছেন, “এই ভাবে বুকে ঝড় তোলার অধিকার তোমার নেই নুসরত!”

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৯ ২০:২৫
Share:

নুসরত জাহান। ছবি-ভিডিয়ো থেকে নেওয়া।

নিখিলকে কি খুব মনে পড়ছে নুসরতের? তাই কি জনপ্রিয় হিন্দি গান ‘ ইয়াদ পিয়া কি আনে লাগে’র সঙ্গে জমিয়ে নাচলেন অভিনেত্রী? সম্প্রতি নুসরতের একটি ফ্যান ক্লাবের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে অভিনেত্রীর একটি নাচের ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, কালো জিন্স এবং কালো রঙের ক্রপ টপের সঙ্গে জমিয়ে নাচছেন অভিনেত্রী। নো-মেক আপ লুকে অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান এক্কেবারে ‘পিকচার পারফেক্ট’। দেখে বোঝার উপায় নেই কিছু দিন আগেই অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে।

Advertisement

নুসরত ফ্যানেরা নায়িকার সেই নাচের ভিডিয়ো দেখে প্রশংসায় ফেটে পড়েছেন। কেউ লিখেছেন, “আগুন জ্বালিয়ে দিয়েছ।” আবার কেউ কমেন্ট করেছেন, “এই ভাবে বুকে ঝড় তোলার অধিকার তোমার নেই নুসরত!”

নাচতে বেশ ভালই বাসেন অভিনেত্রী। মাঝে মধ্যেই টিকটকে শেয়ার করেন নাচের ভিডিয়ো। শুধু তাই নয়, ইন্ডাস্ট্রিতে নায়িকার ‘বিএফএফ’ মিমি চক্রবর্তীও এই তালিকায় রয়েছেন। দুই বন্ধুর টিকটক ভিডিয়োই লাইক কমেন্টের ভরে যায়, ফ্যানেরা ফেটে পড়েন তারিফে।

Advertisement

আরও পড়ুন-মারা গেলেন মৌসুমি চট্টোপাধ্যায়ের মেয়ে পায়েল, শোকবার্তা বলিউডের

আরও পড়ুন-অভি-অ্যাশের বিয়েতে শত্রুঘ্ন, হেমা মালিনীকে আমন্ত্রণ জানাননি বচ্চন পরিবার, কেন জানেন?

দেখুন নুসরতের নাচ

A post shared by Nusrat Jahan (@nusrat_jahanofficial) on

গত মাসে গুরুততর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল নুসরতকে। সূত্রের খবর অনুযায়ী, একসঙ্গে অনেক ওষুধ খেয়ে নেওয়ায় অসুস্থ হয়ে পড়েন বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরত।সম্ভবত ঘুমের ওষুধ খেয়েছিলেন তিনি। প্রাথমিক ভাবে তাঁকে আইসিইউ-তে রাখা হয়েছিল। ফুলবাগান থানায় তাঁর ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও করেছিলেন হাসপাতাল কর্তৃপক্ষ।

যদিও আনন্দবাজার ডিজিটালকে নুসরতের স্বামী নিখিল জানিয়েছিলেন হাঁপানির সমস্যার জন্য হাসপাতালে ভর্তি হতে হয়েছিল নুসরতকে।

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

দেখুন নুসরতের কিছু ছবি

You r the best #memberofparliament #nusratjahan #gorgeous #culture #fabulous #actress #Model #instagram #india #instralover #instadaily

A post shared by Nusrat Jahan (@nusrat_jahanofficial) on

No captions needed 😍😍😍😍😍😍😍😍😍😍😍😍 #couplegoals #nusratjahan #nikhil #diwali #traditional

A post shared by Nusrat Jahan (@nusrat_jahanofficial) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন