Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ নভেম্বর ২০২১ ই-পেপার

মারা গেলেন মৌসুমি চট্টোপাধ্যায়ের মেয়ে পায়েল, শোকবার্তা বলিউডের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৩ ডিসেম্বর ২০১৯ ১৭:২৭
মৌসুমি চট্টোপাধ্যায় এবং মেয়ে পায়েল সিংহ।

মৌসুমি চট্টোপাধ্যায় এবং মেয়ে পায়েল সিংহ।

শোকের ছায়া কিংবদন্তি অভিনেতা মৌসুমি চট্টোপাধ্যায়ের বাড়িতে। মাত্র ৪৫ বছরেই মারা গেলেন মেয়ে পায়েল। বৃহস্পতিবার গভীর রাত্রে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

ছোটবেলা থেকেই টাইপ ওয়ান ডায়াবিটিসে আক্রান্ত ছিলেন পায়েল। চলছিল নিয়মিত চিকিৎসা। ২০১৭ সালে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। কিছু দিন চিকিৎসার পর ২০১৮ নাগাদ তাঁকে বাড়িতে নিয়ে আসেন স্বামী ডিকি সিংহ। তখনও মেয়ে পুরোপুরি সুস্থ না হওয়ায় আপত্তি জানিয়েছিলেন মৌসুমি। এর পরই পায়েলের শারীরিক অবস্থার দ্রুত অবনতি হতে থাকে। ক্রমে শয্যাশায়ী হয়ে পড়েন তিনি।

গত বছর পায়েলের কাস্টডি নিয়ে পায়েলের শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গে আইনি ঝামেলায় জড়িয়েছিলেন মৌসুমি। বম্বে হাইকোর্টে মৌসুমি অভিযোগ জানিয়েছিলেন, অবহেলা করা হচ্ছে পায়েলকে। তিনি আরও জানিয়েছিলেন পায়েল-ডিকির মেয়ের সঙ্গেও নাকি মৌসুমিকে দেখা করতে দেন না ডিকির বাড়ির লোকেরা।

Advertisement

দেখুন তুষারের টুইট


আরও পড়ুন-আল্পসে ঘেরা জেনেভায় প্রেমে মজেছেন সৃজিত-মিথিলা, প্রকাশ্যে এল হানিমুনের একগুচ্ছ নতুন ছবি

আরও পড়ুন-প্রেগন্যান্সির সাড়ে সাত মাস পর্যন্তও শুটিং করেছি: পায়েল

পায়েলের মৃত্যুতে শোকবার্তা জানিয়েছেন বলিউড সেলিব্রিটিরাও। অভিনেতা তুষার কপূর টুইটারে লিখেছেন, “ ছোটবেলা থেকেই ওঁর সঙ্গে আলাপ। মৌসুমি চট্টোপাধ্যায় এবং ওঁর বাড়ির লোকেদের প্রতি সমবেদনা রইল।”

২০১০ সালে ডিকিকে বিয়ে করেছিলেন পায়েল। ডিকি পেশায় ব্যবসায়ী। পায়েলও ডিকিকে পারিবারিক ব্যবসাতেই সাহায্য করতেন। ২০১৬ নাগাদ ব্যবসা পড়তে শুরু করলে তাঁর আঁচ এসে পড়ে ডিকি এবং পায়েলের সম্পর্কেও।

আরও পড়ুন

Advertisement