Palak Tiwari

পরেননি অন্তর্বাস, স্পষ্ট বক্ষবিভাজিকা! উষ্ণতা ছড়ালেন শ্বেতা-কন্যা পলক তিওয়ারি

সম্প্রতি নিজের ফটোশুটের একগুচ্ছ ছবি সমাজমাধ্যমে তুলে ধরেছেন পলক। যেখানে মোহময়ী রূপে দেখা গিয়েছে তাঁকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৪:৪৪
Share:

পলকের ছবিতে মজলেন তাঁর ভক্তরা। ফাইল চিত্র।

বলিউডে অভিনয়ে হাতেখড়ির আগেই আলোড়ন ফেলে দিয়েছেন টেলি দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারির কন্যা পলক। সমাজমাধ্যমে প্রায় রোজই পলকের ছবি চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে। এ বার শ্বেতা-তনয়ার এমনই এক ছবি প্রকাশ্যে এল, যেখানে তাঁর বক্ষবিভাজিকা বোঝা যাচ্ছে। আর এই ছবিতেই মজেছেন তাঁর ভক্তরা।

Advertisement

সম্প্রতি নিজের ফটোশুটের একগুচ্ছ ছবি সমাজমাধ্যমে তুলে ধরেছেন পলক। যেখানে মোহময়ী রূপে দেখা গিয়েছে তাঁকে। কোনও কোনও ছবিতে দেখা গিয়েছে, পলকের পরনে অন্তর্বাস নেই। তাঁর বক্ষবিভাজিকা স্পষ্ট বোঝা যাচ্ছে। অভিনেত্রীর এ হেন ছবি দেখে তাঁর ভক্তকুলে উন্মাদনা চোখে পড়ার মতো।

অবশ্য এই প্রথম বার নয়। এর আগেও নিজের ছবি সমাজমাধ্যমে পোস্ট করে উষ্ণতা ছড়িয়েছেন পলক। নেটদুনিয়ায় পলকের ভক্তের সংখ্যা যে কোনও অভিনেত্রীর কাছেই ঈর্ষণীয়। ইনস্টাগ্রামে শ্বেতা-কন্যার ফলোয়ার্সের সংখ্যা ২০ লক্ষেরও বেশি। ছবি মুক্তির আগেই দিন দিন জনপ্রিয়তা বাড়ছে পলকের।

Advertisement

পলকের হাতে রয়েছে দু’টি ছবি। ‘রোজি দ্য স্যাফ্রন চ্যাপ্টার’ ছবিতে তাঁকে দেখা যাবে। তবে যে ছবি ঘিরে সবচেয়ে বেশি চর্চা চলছে, সেটি হল ‘কিসি কা ভাই, কিসি কি জান’। সলমন খানের এই ছবিতে দেখা যাবে পলককে। কেরিয়ারের শুরুতেই সলমনের সঙ্গে কাজ করার সুযোগ যে কোনও অভিনেত্রীর কাছে বড় প্রাপ্তি। সে ক্ষেত্রে শ্বেতা-তনয়া ভাগ্যবতী বলেই মনে করছেন তাঁর ভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন