porimoni

Pori Moni: ঢিলেঢালা পোশাকেও গর্ভাবস্থা স্পষ্ট! ছবি দিতেই ফের ভাইরাল পরীমণি

পরীমণি কি সত্যিই আকাশের পরি? সদ্য ভাগ করে নেওয়া ছবি দেখে অনুরাগীদের তা-ই মত। ফের ভাইরাল অন্তঃসত্ত্বা নায়িকার ছবি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২২ ১৯:৫১
Share:

ফের প্রকাশ্যে অন্তঃসত্ত্বা পরী!

শনিবারের বিকেল ফের পরীমণির দখলে। আরও এক বার গর্ভাবস্থার ছবি প্রকাশ্যে আনতেই নতুন করে ভাইরাল বাংলাদেশের নায়িকা। এ দিন পরী যেন সত্যিই আকাশের পরি। পরনে ঢিলেঢালা, নরম গোলাপি রঙের পোশাক। তাতেও নায়িকার বেবি বাম্প স্পষ্ট। কোমর ছোঁয়া চুল খোলা। তাতে কাঠগোলাপ। হাতের পাতায় এখনও স্পষ্ট মেহেন্দি। দু’হাত ছড়িয়ে দিয়েছেন দু’পাশে। ঠিক যেন ডানা মেলেছেন পরীমণি। মাথার উপরে খোলা আকাশ। তার নীচে দাঁড়িয়ে টাটকা বাতাসে বুকভরে শ্বাস নিচ্ছেন। পিছনে তখন সূর্য ডোবার পালা।

এই পরীমণির সঙ্গে আগের পরীমণির সত্যিই যেন কোনও মিল নেই! সন্তানলাভের যত দিন এগিয়ে আসছে, ততই তাঁর শরীরে মাতৃত্বের ছাপ স্পষ্ট থেকে স্পষ্টতর। সেই অনাবিল ছোঁয়া তাঁর মুখে-চোখেও। পর্দায় ‘মা’ ছবির শ্যুট করতে করতেই বাস্তবেও মা হওয়ার পথে পরী। চিকিৎসক সবুজ সঙ্কেত দিতেই ফেসবুকে আনন্দ ভাগ করে নেন অভিনেত্রী এবং তাঁর স্বামী শরিফুল রাজ। অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই নায়িকা যেন মেঘমুলুকে ভাসছেন! তার মধ্যেই সেজেগুজে নৌকাবিহারে উদ্‌যাপন করেছেন পয়লা বৈশাখ। কখনও বা মাঝরাতে আইসক্রিম খেতে বেরিয়ে পড়েছেন স্বামীকে নিয়ে।

Advertisement

এত আনন্দের মধ্যেও বিতর্ক কিন্তু পিছু ছাড়েনি। বলিউডে আকছার নায়িকারা অন্তঃসত্ত্বা চেহারায় ছবি প্রকাশ্যে আনেন। হলিউডে এটি কোনও উল্লেখযোগ্য বিষয়ই নয়। ইদানীং টলিউডের নায়িকারাও ধীরে ধীরে মা হওয়াকে উদ্‌যাপন করতে শুরু করেছেন। সম্প্রতি রাজকে নিয়ে বেবি বাম্পের ছবি ভাগ করে নিতেই নিন্দিত অভিনেত্রী। দুই বাংলার অনুরাগীরা সে ছবি থেকে চোখ সরাতেও পারছেন না। আবার মন্তব্য নানা বিশেষণও যোগ করছেন! এই পরিস্থিতিতে দাঁড়িয়ে বাংলাদেশের বিতর্কিত নায়িকার খুল্লমখুল্লা প্রশংসা করেছেন সেই দেশেরই আর এক বিশিষ্ট নারী, শাশ্বতী বিপ্লব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন