Parno Mittra

মা দৃষ্টিহীন, বাবা মারা গিয়েছেন, কঠিন সময় কাটাচ্ছেন পার্নো মিত্র

পার্নো মিত্র, টলিপাড়ার পরিচিত নায়িকা। ব্যক্তিগত জীবনে কতটা ঝড় সামলাতে হচ্ছে, জানেন?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:০৬
Share:

জীবনের কঠিন মুহূর্তের কথাই প্রকাশ্যে ভাগ করে নিলেন অভিনেত্রী পার্নো মিত্র। ছবি: সংগৃহীত।

নায়িকাদের জীবন নিয়ে দর্শকমনে কৌতূহলের শেষ নেই। তাঁদের পরিবারে কারা আছেন, তাঁরা ব্যক্তিগত জীবনে কেমন? এমন প্রশ্নই আসে মনে। অনেকের আবার এমনও ধারণা, অভিনেতাদের জীবনও খানিকটা সিনেমারই মতো ঝাঁ-চকচকে। কিন্তু বাস্তবে আদতে সেটা ঘটে না। জীবনের কঠিন মুহূর্তের কথাই প্রকাশ্যে ভাগ করে নিলেন অভিনেত্রী পার্নো মিত্র।

Advertisement

টলিপাড়ার জনপ্রিয় মুখ পার্নো। যদিও অনেক দিন হল বড় পর্দায় বা কোনও ওয়েব সিরিজ়ে দেখা যায়নি তাঁকে৷ ক্যামেরার সামনে দেখে তাঁর জীবন যতটা সহজ মনে হয়, আসলে পার্নোর জীবন ততটাও সহজ নয়। তাঁর কাঁধে যে বিশাল দায়িত্ব সেই কথাই ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে এসে ভাগ করে নিলেন পার্নো৷ মা দৃষ্টি হারিয়েছেন, বাবা মারা গিয়েছেন অনেক দিন হল।

পার্নো বলেন, ‘‘আমার কাঁধে অনেক দায়িত্ব। বাবা মারা যাওয়ার দু’মাস আগে মা পড়ে যায়। তার পর থেকে আর উঠতে পারে না৷ নতুন বাড়ি কিনলাম। গৃহপ্রবেশের দিন থেকে মা আর চোখে দেখতে পাচ্ছে না। চিকিৎসক বললেন, স্নায়ুজনিত রোগ, ঠিক হবে না৷ সব মিলিয়ে আমার অনেক চাপ। আমি আর আমার মামাতো বোন মিলে সামলাচ্ছি সবটা।’’

Advertisement

পার্নো অভিনীত ‘বনবিবি’ নামক ছবিটি মুক্তির অপেক্ষায়। ‘সুনেত্রা সুন্দরম’ নামক ছবিটির শুটিংও শেষ হয়ে গিয়েছে। প্রসঙ্গত, ২০১৯ সালে রাজনীতিতে যোগ দেন পার্নো। নয়াদিল্লিতে গিয়ে আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগদানও করেছিলেন। কিন্তু তার পর তাঁকে খুব বেশি রাজনীতির ময়দানে দেখা যায়নি৷ সেই সময় তাঁর সঙ্গে অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীর বন্ধুত্ব নিয়ে প্রশ্ন উঠেছিল। যদিও তাঁদের সম্পর্কের মাঝে রাজনীতির কখনও অন্তরায় হয়ে দাঁড়ায়নি। একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতেও গিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন