Rohaan Bhattacharjee

হিন্দি ছবিতে রোহনের অভিষেক, ‘X=প্রেম’-এর নায়িকার সঙ্গে জুটি বাঁধছেন ‘ভাসান বাপি’

সিরিয়ালের গণ্ডি ছাড়িয়ে অভিনেতা হিসাবে নিজেকে বৃহত্তর ভাবে মেলে ধরতে চান তিনি। এমনটাই জানিয়েছিলেন রোহন ভট্টাচার্য। সেই মতো প্রস্তুতিও শুরু করে দিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৫৮
Share:

টলিপাড়ার গণ্ডি ছাড়িয়ে এ বার হিন্দি ছবিতে অভিনয় করতে চলেছেন রোহন ভট্টাচার্য। ফাইল চিত্র।

বেশ কিছু দিন হল সিদ্ধান্ত নিয়েছেন, তিনি এই মুহূর্তে আর ছোট পর্দায় অভিনয় করবেন না। অভিনেতা হিসাবে নিজের ব্যাপ্তি বাড়াতে চান। এমনটাই সিদ্ধান্ত ছোট পর্দার ‘ভাসান বাপি’র। রোহন ভট্টাচার্য বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ। টলিপাড়ার গণ্ডি ছাড়িয়ে এ বার হিন্দি ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। ছবির নাম ‘শূন্যক’। পরিচালনার দায়িত্বে সম্রাট দাস এবং এবং অভিজিৎ ভট্টাচার্য। ইন্ডাস্ট্রিতে তাঁদের পরিচয় রানা এবং শ্যাম। কালীঘাটে পুজো দিয়ে নতুন ছবির যাত্রা শুরু করলেন রোহন।

Advertisement

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অভিনেতার সঙ্গে। তিনি বলেন, “আমার প্রথম হিন্দি ছবি। খুব উত্তেজিত। ছবির আদ্যোপান্ত থ্রিলারে মোড়া। ছবির পুরোটাই প্রায় শুটিং হবে কলকাতার বাইরে। মুম্বইয়ে ইনডোর দৃশ্যগুলোর শুটিং হবে। আর কিছু অংশের শুট হবে সিকিমে।”

‘X=প্রেম’-এর পর এই ছবির মাধ্যমে আবারও বড় পর্দায় দর্শক দেখবেন অভিনেত্রী শ্রুতি দাসকে। নতুন গল্পের সঙ্গে দর্শক দেখবেন নতুন জুটি। রোহন এবং শ্রুতির। এই মুহূর্তে রোহন ব্যস্ত সিরিজ়,সিনেমার কাজ নিয়ে। এক দিকে শুটিং চলছে সুরিন্দর ফিল্মসের নতুন সিরিজ়ের। অন্য দিকে ২৮ ফেব্রুয়ারি তিনি যাচ্ছেন ওড়িশা। ‘দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স’-এর ‘বাঘাযতীন’-এর কাজ এখনও কিছুটা বাকি। তার শুটিং শেষ করেই এই হিন্দি সিনেমার শুটিংয়ে মন দেবেন রোহন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন