TRP Ratings

‘অনুরাগের ছোঁয়া’ এবং ‘জগদ্ধাত্রী’র মধ্যে জোর টক্কর, একটুর জন্য ফস্কে গেল কার সিংহাসন

হাড্ডাহাড্ডি লড়াই জারি। নতুনদের ভিড়ে অনেক দিন পর পুরনোদের বাজিমাত। টিআরপি তালিকায় কে রইল এগিয়ে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:০৩
Share:

এই সপ্তাহে অবশ্য ‘অনুরাগের ছোঁয়া’ এবং ‘জগদ্ধাত্রী’ নম্বরের ব্যবধান খুব বেশি নয়। এই সপ্তাহে তাঁদের প্রাপ্ত নম্বর ৯.০। — ফাইল চিত্র।

বৃহস্পতিবার মানেই ফলাফলের দিন। বাংলা সিরিয়ালে সেরাদের বেছে নেওয়ার দিন। হাজির টিআরপি তালিকা। তালিকায় খুব বেশি অদলবদল না হলেও প্রতিযোগিতা বেশ জমে উঠেছে। এই সপ্তাহে টিআরপির নম্বর অন্তত তেমনটাই আভাস দেয়। এই সপ্তাহেও এক নম্বরে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। এই সপ্তাহে তাঁদের প্রাপ্ত নম্বর ৯.৩। দীপা আর সূর্যর রসায়ন যেমন এক দিকে জমজমাট, তেমনই অন্য দিকে, সিংহাসন ফিরে পাওয়ার লড়াই জারি স্বয়ম্ভু এবং জগদ্ধাত্রীরও।

Advertisement

এই সপ্তাহে অবশ্য ‘অনুরাগের ছোঁয়া’ এবং ‘জগদ্ধাত্রী’ নম্বরের ব্যবধান খুব বেশি নয়। এই সপ্তাহে তাঁদের প্রাপ্ত নম্বর ৯.০। নিজেদের ধারাবাহিকতা বজায় রেখেছে ‘গৌরী এল’ সিরিয়াল। ৮.৬ নম্বর পেয়ে এই সপ্তাহেও তৃতীয় স্থানে গৌরী এব‌ং ঈশানের গল্প। তবে নতুনদের ভিড়ে এখন হারানো ফিরে পাওয়ার লড়াইয়ে শামিল পুরনোরাও। তাই তো এই সপ্তাহের স্লট লিডার ‘মিঠাই’। তাদের প্রাপ্ত নম্বর ৭.০। প্রতিযোগিতায় অনেকটাই উপরে উঠে এসেছে ‘গাঁটছড়া’। ঋদ্ধি আর খড়ির পুনর্মিলনে খুশি যে তাঁদের ভক্তরা, টিআরপির নম্বর সেই আভাসই দেয়। তাঁদের প্রাপ্ত নম্বর ৭.১।

এই সপ্তাহে যুগ্ম ভাবে চতুর্থ স্থানে রয়েছে ‘নিম ফুলের মধু’ এবং ‘খেলনা বাড়ি’। দুই সিরিয়ালেরই প্রাপ্ত নম্বর ৮.৪। আর ৭.৬ পেয়ে পঞ্চম স্থানে উঠে এসেছে ‘রাঙা বউ’ সিরিয়াল। বাকিরা কে, কোথায়? সবিস্তার রইল চার্টে—

Advertisement

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন