Parth Samthan

টেলি জগতের সাফল্যের পর আলিয়ার বিপরীতে অভিনয় করবেন পার্থ সামথান?

‘কৈসি ইয়ে ইয়ারিয়াঁ’ সিরিয়ালে মানিক মলহোত্রর চরিত্রে অভিনয় করে বিরাট ফ্যান বেস তৈরি হয় পার্থ সামথানের। তার পর ‘কসৌটি জিন্দেগি কে’-র ‘অনুরাগ বসু’-র ভূমিকায় অভিনয় করেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২১ ২০:৩০
Share:

আলিয়া ভট্ট ও পার্থ সামথান

‘স্টার প্লাস’-এর জনপ্রিয় মেগা ‘কসৌটি জিন্দেগি কে’ বন্ধ হয়ে যাওয়ার পর থেকেই খবর রটেছিল অভিনেতা পার্থ সামথান বড় পর্দায় পা রাখতে চলেছেন। শোনা যাচ্ছিল, আলিয়া ভট্টের বিপরীতে দেখা যাবে তাঁকে। সেই নিয়ে উত্তেজিত ছিলেন পার্থ-অনুরাগীরা। এ বারে সেই খবরে আরএকটু রসদ জোগাল মুম্বইয়ের এক সংবাদসংস্থা।

Advertisement

সিরিয়ালের মুখ্য চরিত্র ‘অনুরাগ বসু’-র ভূমিকায় অভিনয় করতেন টেলি জগতের বিখ্যাত মুখ পার্থ। এর আগে ‘এমটিভি’-তে ‘কৈসি ইয়ে ইয়ারিয়াঁ’ সিরিয়ালে মানিক মলহোত্রর চরিত্রে অভিনয় করে বিরাট ফ্যান বেস তৈরি হয় তাঁর।

দক্ষিণী সাউন্ড ডিজাইনার রেসুল পুকুট্টি তাঁর প্রথম ছবির জন্য নতুন জুটির খোঁজে রয়েছেন, সে কথাও বলিপাড়ায় চাউর হয়ে গিয়েছে। ‘স্লামডগ মিলিয়নিয়ার’ ছবির সাউন্ড ডিজাইনের জন্য অস্কার পেয়েছিলেন রেসুল পুকুট্টি। তাঁরই ছবি ‘পিহারওয়া’ নিয়ে চারদিকে কথা চলছে। ইন্দো-চিন যুদ্ধের সময় প্রাণ দিয়েছিলেন বাবা হরভজন সিংহ। তাঁকে নিয়েই এই ছবির গল্প। মুখ্য মহিলা চরিত্রে অভিনয় করবেন আলিয়া ভট্ট।

Advertisement

আরও পড়ুন: ৫০-৬০টি ছেলের মর্নিংওয়াকের দায়িত্ব এ বার স্বস্তিকার ঘাড়ে!

এমনই সময় এক সূত্রের মন্তব্য: ‘‘হ্যাঁ, এটা ঠিক যে ছবির নির্মাতাদের সঙ্গে কথা চলেছে পার্থ সামথানের। কিন্তু এখনই কিছু মন্তব্য করা উচিত হবে না। সমস্ত পরিকল্পনা যদি ঠিকঠাক এগোয়, তবে তিনিই মুখ্য পুরুষ চরিত্রে অভিনয় করবেন। এখন কেবল অপেক্ষা করতে হবে নির্মাতাদের ঘোষণার জন্য।’’

আরও পড়ুন: চিত্রনাট্য লেখার সময় বাবার কথা মাথায় রাখিনি: ঋদ্ধি সেন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন