Priyanka Chopra

প্রেমে বিভোর নিক-প্রিয়ঙ্কা! ছবিই বলে দিচ্ছে তাঁদের সম্পর্কের রসায়ন

নিকের সঙ্গে করা পার্টি থেকে তাঁদের সেলিব্রেশনের বিভিন্ন ছবি নিয়মিতভাবে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেন বলিউডের ‘দেশি গার্ল’।

Advertisement

সংবাদ সংস্থা 

মিয়ামি শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৯ ১২:৩২
Share:

প্রেমে মগ্ন নিক-প্রিয়ঙ্কা। ছবি ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

গত বছর বিখ্যাত আমেরিকান গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। তার পর থেকেই নিকের সঙ্গে আমেরিকাতেই থাকছেন তিনি। আর নিকের সঙ্গে করা পার্টি থেকে তাঁদের সেলিব্রেশনের বিভিন্ন ছবি নিয়মিতভাবে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেন বলিউডের ‘দেশি গার্ল’।

Advertisement

প্রিয়ঙ্কার শেয়ার করা তাঁর ৩৭তম জন্মদিন সেলিব্রেশনে‌র ছবি ইতিমধ্যেই হিট সোশ্যাল মিডিয়ায়। তবে সেই সেলিব্রেশনের রেশ এখনও কাটেনি। মিয়ামিতে নিজেদের মধ্যে একান্তে সময় কাটাচ্ছেন নিক-প্রিয়ঙ্কা। আর সেই সময় কাটানোর ছবি গতকাল নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন প্রিয়ঙ্কা। সেই ছবিগুলি বুঝিয়ে দিচ্ছে নিক-প্রিয়ঙ্কার প্রেমের রসায়ন কতটা গভীর।

ছবিতে প্রিয়ঙ্কাকে দেখা যাচ্ছে হাল্কা গোলাপি রঙের পোশাকে। আর খালি গায়ে থাকা নিক আলিঙ্গন করে রয়েছেন তাঁকে। একে অপরের চোখে চোখ রেখে তাঁদের এই আলিঙ্গনে মুগ্ধ তাঁদের ভক্তকূল।

Advertisement

আরও পড়ুন: বাস্তবের ‘গালি বয়’কে চেনেন? ঢাকার বস্তি থেকে উঠে এখন বাংলা র‌্যাপের ধামাকা

My 💓

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

এই সব ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল হয়েছে। লাইক ও কমেন্টের বন্যায় ভেসে গিয়েছে সেই ছবি গুলি। নেটিজেনরা বলছেন, ‘রব নে বানাদি জোড়ি!’

❤️

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

আরও পড়ুন: দীপিকার পায়ের নীচে রণবীর! নেট দুনিয়া কী বলল জানেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন