Coolie no.1

৫ কোটি ছাড়াল কুলি নম্বর ওয়ান’ ট্রেলারের ভিউ, আশাবাদী হল-মালিকরা

২৫ ডিসেম্বর শুধু ওটিটি নয়, মাল্টিপ্লেক্সেও দেখা যেতে পারে ‘কুলি নম্বর ওয়ান’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২০ ২০:০৫
Share:

ডেভিড ধবনের ১৯৯৫ সালের ছবি ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেকে অভিনয় করছেন বরুণ ও সারা।

‘গোরিয়া চুরানা মেরা জিয়া’, সেই ১৯৯৫ সাল থেকেই এই গানটা শুনলে মন নেচে ওঠে, তাই না? গোবিন্দা ও করিশ্মার সেই রঙিন কোরিওগ্রাফি, লাল ব্যাকড্রপে মন মাতানো নাচ! হ্যাঁ, সময় বদলেছে, প্রযুক্তির সম্ভার হাজির। কিন্তু যতই হোক, সেই ম্যাজিকটা কোথাও কমে যায় না। তাই দর্শকদের খুশি করতে কেবল ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেক করলে চলবে না। জুটির কেমিস্ট্রিটা রিক্রিয়েট করাটা সবথেকে বেশি দরকার। পরিসংখ্যান যা বলছে, তাতে সম্ভবত সেটা হয়েছে। স্বজনপোষণের বিতর্কের কথা মাথায় রেখেও ট্রেলার মুক্তি পাওয়ার দু’দিনের মধ্যে ‘কুলি নম্বর ওয়ান’ যে পরিমাণ ভিউ সংগ্রহ করেছে, তা প্রশংসনীয়। ইউটিউবে ‘পূজা এন্টারটেইমেন্ট’-র এই নতুন ছবির ট্রেলারটির ভিউ ৫ কোটি ছাড়িয়ে গিয়েছে। এই ফলাফলে আশাবাদী হয়েছেন প্রেক্ষাগৃহের মালিকরা। এ বছর ক্রিসমাসে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মু্ক্তি পাচ্ছে ছবিটি। সে তো সকলেই জানেন। কিন্তু দেশের বেশ কিছু হল-মালিকরা এই ছবিটি দেখিয়ে দর্শক টানতে পারবেন বলে আশা করছেন। যাঁরা এখনও হল খোলেননি বা খুলেছিলেন, কিন্তু দর্শকের অভাবে বন্ধ করে দিয়েছেন, তাঁরা ফের চিন্তা ভাবনা করছেন। ২৫ ডিসেম্বর শুধু ওটিটি নয়, মাল্টিপ্লেক্সেও দেখা যেতে পারে ‘কুলি নম্বর ওয়ান’।

Advertisement

পরিচালক ডেভিড ধবনের ১৯৯৫ সালের ছবি ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেকে অভিনয় করছেন বরুণ ও সারা। প্রথম ছবিটিতে অভিনয় করেছিলেন গোবিন্দা ও করিশ্মা কপূর। এই রিমেকে প্রথম বার জুটি বেঁধেছেন বরুণ ধবন ও সারা আলি খান। পর্দায় পা রাখতেই জুটিকে নিয়ে জোর চর্চা! নতুন জুটির এই কেমিস্ট্রির ফলে ট্রেলার হিট! ইতিমধ্যেই বরুণ, সারার অনুগামীরা ছবিটিকে ‘ব্লকবাস্টার’-র তালিকায় ফেলে দিয়েছেন। তার জন্য অবশ্যই কৃতিত্ব দিতে হয় বরুণের ‘কমিক টাইমিং’-কে। অর্থাৎ মশকরা করার দক্ষতা। এর সঙ্গে পরেশ রাওয়াল, রচপাল যাদব, জনি লিভার, জাভেদ জাফরি ও সারা আলি খানের দু্র্দান্ত অভিনয় দর্শককে হলমুখী করবে বলে ভাবা হচ্ছে।

আরও পড়ুন: জলের তলায় চুম্বন দৃশ্য, ভাইরাল সারা ও বরুণের ক্লিপিং

Advertisement

আরও পড়ুন: হিন্দি বলতে না পারায় ফিল্ম থেকে বাদ দেন জন, তাঁরই নায়িকা হয়ে ‘বদলা’ নেন ক্যাটরিনা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন