• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জলের তলায় চুম্বন দৃশ্য, ভাইরাল সারা ও বরুণের ক্লিপিং

Varun Dhawan and Sara Ali Khan in ‘Coolie No 1’
‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেকে প্রথম বার জুটি বেঁধেছেন বরুণ ও সারা।

চারদিকে নীল জল। একদম নীচে ভেসে রয়েছেন বরুণ ধবন ও সারা আলি খান। সারা আলির গায়ে জলের উপর থেকে সূর্যের রশ্মি এসে আঁকিবুঁকি কেটেছে। দু’জনের ঠোঁটে ঠোঁট। সারা একটি লাল বিকিনি পরে রয়েছেন। বরুণ শর্টস। ‘কুলি নম্বর ওয়ান’ ছবির ট্রেলারে জলের তলায় আলিঙ্গন ও চুমুর এই ক্লিপটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

পরিচালক ডেভিড ধবনের ১৯৯৫ সালের ছবি ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেকে অভিনয় করছেন বরুণ ও সারা। প্রথম ছবিটিতে অভিনয় করেছিলেন গোবিন্দা ও করিশ্মা কপূর। এই রিমেকে প্রথম বার জুটি বেঁধেছেন বরুণ ও সারা। পর্দায় পা রাখতেই জুটিকে নিয়ে জোর চর্চা! নতুন জুটির এই কেমিস্ট্রির ফলে ট্রেলার হিট! আর চুম্বন দৃশ্যের ভিডিওটি সুপারহিট!   

 

কিন্তু না,  বিতর্ক এখানেও পা রেখেছে। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের স্বজনপোষণ নিয়ে বিতর্ক তুঙ্গে ওঠে। এর আগে ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘সড়ক ২’, ইত্যাদি ছবি বয়কট করা হয় স্বজনপোষণের অভিযোগে। ‘কুলি নম্বর ওয়ান’ ছবির ক্ষেত্রে ট্রেলার মুক্তি পাওয়ার আগে থেকেই জোর প্রস্তুতি শুরু হয়েছিল নেট দুনিয়ায়। এমনকি প্রস্তুতিপর্ব নিয়ে একাধিক মিমও তৈরি হয়ে গিয়েছে। দু’জন ‘স্টারকিড’ অভিনয় করেছেন এই ছবিতে। একজোট হয়ে বয়কটের ডাক দিয়েছিলেন নেটাগরিকরা। তাঁদের উদ্দেশ্য ছিল, শনিবার ট্রেলারটি ইউটিউবে পড়তেই ‘ডিজলাইক’ বোতাম টেপা হবে। এর পরেই গল্পে টুইস্ট! পরিস্থিতি টের পেয়ে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিও আগে থেকেই তাদের ইউটিউব চ্যানেলের ‘ডিজলাইক’ বোতামটিকে নিষ্ক্রিয় করে রেখেছিল। কিন্তু তাতে আরও খাপ্পা নেটাগরিকরা। পোস্টের পর পোস্ট পড়ছে টুইটারে। ‘ডিজলাইক’ না করতে পেরে অনেকেই পোস্টে জানিয়ে দিচ্ছেন, ‘‘ডিজলাইক’ বোতাম টিপতে না পারলে কী হবে! আমি এখানে বলে রাখলাম, আপনাদের এই ভিডিওটি ডিজলাইক করলাম'।            

এ বছর ক্রিসমাসে ছবিটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে। বরুণ ও সারা ছাড়াও অভিনয় করেছেন পরেশ রাওয়াল,  রচপাল যাদব, জনি লিভার প্রমুখ। 

আরও পড়ুন: মাদককাণ্ডের জের, 'দ্য কপিল শর্মা শো' থেকে কি বাদ পড়তে চলেছেন ভারতী সিংহ

আরও পড়ুন: ‘শশাঙ্কশেখর করতে গিয়ে জানতে পারলাম, মান্না দে কী ভাবে তানপুরা ধরতেন’

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন