• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মাদককাণ্ডের জের, ‘দ্য কপিল শর্মা শো’ থেকে কি বাদ পড়তে চলেছেন ভারতী সিংহ

Bharti Singh
ভারতী সিংহ।

মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার আঁচ এ বার ভারতী সিংহের কেরিয়ারে। মুম্বইয়ের সংবাদমাধ্যম সূত্রে খবর, ‘দ্য কপিল শর্মা শো’ থেকে বহিষ্কার করা হতে পারে ভারতীকে। এই শোয়ের চ্যানেল কর্তৃপক্ষ এমনই সিদ্ধান্তে উপনীত হয়েছেন বলে শোনা যাচ্ছে।

 শোয়ের সঞ্চালক কপিল শর্মা এই সিদ্ধান্তের বিরুদ্ধে কথা বললেও চ্যানেল কর্তৃপক্ষ তা পরিবর্তন করতে রাজি নন। এই শোয়েরই অন্যতম শিল্পী কিকু সারদা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “আমরা গতকাল শ্যুটিং করেছি। ভারতীই শ্যুটে ছিল না। যদিও সেটা অস্বাভাবিক কিছু নয়, কারণ ও সব এপিসোডের জন্য আমাদের সঙ্গে শ্যুট করে না।" কিকু জানান, তিনি ভারতীকে শো থেকে বহিষ্কার করার বিষয়ে তিনি এখনও পর্যন্ত কিছু শোনেননি।

 ২২ নভেম্বর ভারতী এবং তাঁর স্বামী হর্ষের মুম্বইয়ের ফ্ল্যাটে তল্লাশি চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সেখান থেকে ৮৬.৫ গ্রাম মতো গাঁজা উদ্ধার হয়। এরপর দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর প্রথমে ভারতী এবং তার পর হর্ষকে গ্রেফতার করা হয়। প্রায় দেড় দিন জেল হেফাজতে থাকার পর মাথাপিছু ১৫০০০ টাকার বন্ডে তাঁদের জামিন মঞ্জুর করা হয়। এর পরে ভারতী ফের কাজ শুরু করেন। শোয়ের জন্য কৃষ্ণা অভিষেকের সঙ্গে শ্যুটিং করতেও দেখা যায় তাঁকে।  তা হলে কি ভারতীর শো থেকে বাদ পড়ার সিদ্ধান্ত আদৌ সত্যি, নাকি সবটাই রটনা? সময় উত্তর দেবে।

আরও খবর: অন্য মেয়ের সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছেন অর্জুন? প্রশ্ন তুললেন মালাইকা

আরও পড়ুন: কঙ্গনার দিক থেকে মুখ ফেরালেন তাঁর অনুগামীরা, অপরাধ কী?​

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন