টিম ইন্ডিয়াকে কী গিফট দিলেন পুনম?

২০১১ সালে বলেছিলেন ভারত জিতলে তিনি নাকি নগ্ন হবেন। ওই এক মন্তব্যের জেরে টুইটারে তাঁর ফলোয়ার সংখ্যা এক লাফে কয়েক গুণ বেড়ে গিয়েছিল। যে দিন ধোনিদের হাতে বিশ্বকাপটা উঠেছিল, সেই দিন গুগ‌্ল-এ মোস্ট সার্চ সেলিব্রিটিদের মধ্যে ভারতের তাবড় তাবড় ক্রিকেট তারকাদের সঙ্গে সমানে পাল্লা দিয়ে ছিলেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ মার্চ ২০১৬ ০৯:৩৯
Share:

২০১১ সালে বলেছিলেন ভারত জিতলে তিনি নাকি নগ্ন হবেন। ওই এক মন্তব্যের জেরে টুইটারে তাঁর ফলোয়ার সংখ্যা এক লাফে কয়েক গুণ বেড়ে গিয়েছিল। যে দিন ধোনিদের হাতে বিশ্বকাপটা উঠেছিল, সেই দিন গুগ‌্ল-এ মোস্ট সার্চ সেলিব্রিটিদের মধ্যে ভারতের তাবড় তাবড় ক্রিকেট তারকাদের সঙ্গে সমানে পাল্লা দিয়ে ছিলেন তিনি। ওই সার্চই সার হয়েছিল। না, সে বার তিনি কথা রাখেননি।

Advertisement

তবে এ বার কোনও আগাম প্রতিশ্রুতি ছাড়াই টিম ইন্ডিয়াকে নিজের কায়দায় ‘অভিনব’ উপহার দিলেন তিনি। পুনম পাণ্ড।

আরও দেখুন, পুনমের অন্দরে

Advertisement

টি-২০ বিশ্বকাপে টানটান ম্যাচে শেষ বলের হিসেব নিকেশে বাংলাদেশকে হারিয়ে ধোনিরা দেশকে আরও একটা ভীষণ রঙিন হোলি উপহার দিয়েছেন। সোশ্যাল মিডিয়া এখনও সেই জয়ের মৌতাতে মেতে। টুইটারে বিরাট, যুবরাজদের ‘রিটার্ন গিফ্ট’-দিয়ে, দিক পাল্টিয়ে সেই মৌতাতে নতুন সুর দিলেন পুনম।

আসলে নিজের একটি ছবি টুইট করেছেন পুনম। ছবিটিতে তাঁর মুখটা চুল দিয়ে প্রায় ঢাকা, এবং উর্দ্ধাঙ্গের বেশ অনেকটাই অনাবৃত। নীচে লেখা ‘‘আমার স্টাইলে টিম ইন্ডিয়াকে একটা ছোট্ট গিফ্ট’’।

বিরাটরা এই ‘ছোট্ট উপহার’-এ কতটা খুশি হয়েছেন সে খবর অবশ্য পাওয়া যায়নি, তবে বেশ কয়েকদিন পেজ থ্রি-র পাতা থেকে উধাও থাকার পর এই এক টুইটেই যে সেখানে পুনমের প্রত্যাবর্তন হয়েছে, তা বলাই বাহুল্য।

আরও পড়ুন-আফ্রিদিকে ছেড়ে বিরাটের প্রেমে কান্দিল!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন