Maayakumari

অরিন্দম আর আমার জুটি এই প্রথম, তাই সিনেমা হিট হতেই হবে: ঋতুপর্ণা

আসছে অরিন্দম শীলের নতুন ছবি ‘মায়াকুমারী’। প্রকাশ্যে ছবির পোস্টার৷ নতুন ভাবে ধরা দিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ২১:০৮
Share:

এই প্রথম অরিন্দম শীলের পরিচালনায় অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ফাইল চিত্র।

মায়াকুমারী সে কালের জনপ্রিয় নায়িকা। কাননকুমার আর মায়াকুমারীর জুটিতে এক কালে মগ্ন ছিল দর্শক। কিন্তু আচমকা কী হল? হারিয়ে গেলেন সে কালের হিট নায়িকা। কাট টু ২০২৩। সে কালের সেই হিট নায়িকার জীবনীচিত্র তৈরি করতে উদ্‌গ্রীব বর্তমানের পরিচালকরা৷ এমনই এক প্রেক্ষাপটে আগামী ছবির গল্প বুনেছেন পরিচালক অরিন্দম শীল। ছবির নাম ‘মায়াকুমারী’। প্রকাশ্যে এল ছবির পোস্টার।

Advertisement

ছবিতে নামভূমিকায় ঋতুপর্ণা সেনগুপ্ত। কাননকুমারের চরিত্রে আবির চট্টোপাধ্যায়। এখানেই রয়েছে টুইস্ট। কাননকুমার এবং তাঁর নাতি এই দুই চরিত্রেই দর্শক দেখবেন আবিরকে৷ অভিনেতার কথায়, ‘‘কঠিন বলব না। বরং নতুন চ্যালেঞ্জ ছিল। সেই প্রক্রিয়াটা আমি খুব উপভোগ করেছি।’’

Advertisement

আগামী বছরের শুরুতে ১৩ জানুয়ারি বড় পর্দায় মুক্তি পাবে ‘মায়াকুমারী’। ছবি: সংগৃহীত।

অন্য দিকে এই প্রথম অরিন্দম শীলের পরিচালনায় অভিনয় করছেন ঋতুপর্ণা। তাঁর উত্তেজনার পারদ অনেকটাই উঁচুতে৷ বললেন, ‘‘প্রথম বার অরিন্দম আর আমি একসঙ্গে, তাই ছবিটা হিট হতেই হবে।’’

ছবির মধ্যে ছবি— এই কাঠামোকেই অনুসরণ করেছেন পরিচালক। অর্থাৎ এই ছবির ভিতরে রয়েছে আরও এক সিনেমার গল্প। যে সিনেমার নায়িকার চরিত্রে দেখা যাবে অরুণিমা ঘোষকে। যে কি না মোটেও ভাল অভিনয় করতে পারে না৷ অরুণিমা বললেন, ‘‘এক জন অভিনেত্রীর জন্য অভিনয় না জানার ভান করা সবথেকে কঠিন।’’ পরিচালক অরিন্দম শীল জানালেন, ছবি তৈরির প্রক্রিয়াটা৷ অতীত এবং সমকালীন সময়ের মধ্যে মিল রাখার পাশাপাশি প্রতিটা খুঁটিনাটি তিনি কী ভাবে মিলিয়েছেন সেই কথাই খোলসা করলেন পরিচালক।

৩০ ডিসেম্বর আসবে ছবির প্রচার-ঝলক। আগামী বছরের শুরুতে ১৩ জানুয়ারি বড় পর্দায় মুক্তি পাবে ‘মায়াকুমারী’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন