Celeb Gossip

একের পর এক ফ্লপ ছবি, তার পরেও পিছোচ্ছে ‘সালার’! অনুরাগীর হাতে এ বার থাপ্পড় খেলেন প্রভাস

‘সাহো’, ‘রাধে শ্যাম’-এর মতো ফ্লপ ছবির পরে চলতি বছরে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘আদিপুরুষ’ও। ফ্লপের হ্যাটট্রিকের পরে এ বার প্রভাসের একমাত্র ভরসা ‘সালার’।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৩ ১৫:১৭
Share:

প্রভাস। ছবি: সংগৃহীত।

পেশাগত জীবনে বেশ নড়বড়ে অবস্থায় রয়েছেন দক্ষিণী তারকা প্রভাস। ‘বাহুবলী’-র মতো ছবির মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছনোর পরেও সেই সাফল্য ধরে রাখতে পারেননি অভিনেতা। ‘সাহো’, ‘রাধে শ্যাম’-এর মতো ফ্লপ ছবির পরে চলতি বছরে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘আদিপুরুষ’ও। ফ্লপের হ্যাটট্রিকের পরে এ বার প্রভাসের একমাত্র ভরসা ‘সালার’। প্রশান্ত নীল পরিচালিত এই ছবির মাধ্যমে বক্স অফিসে প্রত্যাবর্তনের আশায় বুক বাঁধছেন দক্ষিণী তারকা। গত ২৮ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল ‘সালার’-এর। তার মাত্র দু’সপ্তাহ আগে ছবির নির্মাতাদের তরফে ঘোষণা করা হয়, অনিবার্য কারণবশত পিছিয়ে দেওয়া হচ্ছে ‘সালার’-এর মুক্তি। সেপ্টেম্বরের বদলে এ বার ডিসেম্বরে মুক্তি পাচ্ছে ‘সালার’। একের পর এক ফ্লপ ছবি তো রয়েছেই, তার উপরে ‘সালার’-এর জন্য অপেক্ষা করতে করতে রীতিমতো ধৈর্যচ্যুতি ঘটেছে তাঁর অনুরাগীদের। এমনকি, সেই তালিকা থেকে বাদ যাননি মহিলা অনুরাগীরাও। এক মহিলা অনুরাগী তো চড়ই মেরে দিলেন প্রভাসকে!

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে, প্রভাসকে দেখতে পেয়ে তাঁর সঙ্গে ছবি তুলতে ছুটে আসছেন এক মহিলা অনুরাগী। প্রভাসের সঙ্গে ছবিও তুললেন তিনি। তবে তার পরেই প্রভাসের গালে পড়ল সপাট চড়! যদিও ভিডিয়ো দেখলে বোঝা যায়, তারকাকে আঘাত করার জন্য মারেননি ওই অনুরাগী। মজার ছলেই চড় কষিয়ে দিয়েছিলেন তিনি। তবে ঘটনার আকস্মিকতায় অবাক হয়ে যান প্রভাসও।

সেপ্টেম্বর থেকে মুক্তি পিছিয়ে ডিসেম্বরে মুক্তি তারিখ চূড়ান্ত করলেও এ বার প্রভাসের প্রতিদ্বন্দী খোদ শাহরুখ খান। ওই একই সময়ে মুক্তি পাচ্ছে রাজকুমার হিরানি পরিচালিত শাহরুখের ছবি ‘ডাঙ্কি’। চলতি বছরে বক্স অফিস যে ভাবে দাপিয়ে বেড়াচ্ছেন বাদশা, তাতে তাঁকে টেক্কা দেওয়া যে খুব সহজ হবে না, তা নিঃসন্দেহে বলা যায়। তার উপরে প্রভাসের যা ট্র্যাক রেকর্ড, তাতে ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর পর কি বাদশাকে ছাপিয়ে যেতে পারবেন তিনি? সন্দিহান তাঁর অনুরাগীরাই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন