Entertainment News

প্রিয়ার পাশেই সুপ্রিম কোর্ট, আপাতত মিলল স্বস্তি

রউফের মতোই দশা প্রিয়ার অগুণতি ফ্যানের। রাতারাতি সোশ্যাল সেনসেশন হয়ে যান বি কম-এর ছাত্রীটি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০১৮ ১৪:৪১
Share:

প্রিয়া প্রকাশ বারিয়ার। ছবি: টুইটারের সৌজন্যে।

ফিল্মি জীবন শুরুর আগেই ফেঁসে গিয়েছিলেন আইনি ঝামেলায়। মুসলিম ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগে ফৌজদারি মামলা দায়ের হয়েছিল। তবে বুধবার সেই মামলায় খানিকটা স্বস্তি মিলল অভিনেত্রী প্রিয়া প্রকাশ বারিয়ারের। বুধবার সেই মামলায় স্থগিতাদেশ দিল সুপ্রিম কোর্ট।

Advertisement

এ দিন শীর্ষ আদালতের প্রধান বিচারপতি দীপক মিশ্রের নেতৃত্বধীন একটি বেঞ্চ জানিয়েছে, ওই মামলায় প্রিয়া-সহ ফিল্মের পরিচালক এবং প্রযোজকের বিরুদ্ধে কোনও রাজ্যই ব্যবস্থা নিতে পারবে না।

মালয়ালি ছবি ‘ওরু আদার লাভ’-এর একটি গানের সৌজন্যে আপাতত অনেকের হৃদয়েই ঝড় তুলেছেন প্রিয়া। ফিল্মের ‘মাণিক্য মালারায়া পুভি’-র গানের মাঝে অষ্টাদশী প্রিয়ার চোখের ভাষায় কথা হারিয়েছেন নায়ক রোশন আব্দুল রউফ। রউফের মতোই দশা প্রিয়ার অগুণতি ফ্যানের। রাতারাতি সোশ্যাল সেনসেশন হয়ে যান বি কম-এর ছাত্রীটি। প্রথম ফিল্ম পর্দায় আসার আগেই হ্যাশট্যাগ আর ট্রেন্ডিং লিস্টে জায়গা করে নেন।

Advertisement

আরও পড়ুন
‘পোস্ত’র চেয়ে বেশি ব্যবসা কেউ করতে পারবে না'

তবে প্রিয়ার ওই গানের কথা নিয়ে আপত্তি তোলে মুসলিমদের কয়েকটি গোষ্ঠী। তাদের দাবি, ওই গানের মাধ্যমে মুসলিম ভাবাবেগে আঘাত দেওয়া হয়েছে। তা নিয়ে তেলঙ্গানার ফলকনুমা থানায় প্রিয়ার বিরুদ্ধে এফআইআর-ও করা হয়। বাদ যাননি ফিল্মের পরিচালক ওমর লুলু এবং প্রযোজক জোসেফ ভি ইয়াপেন। তাঁদের বিরুদ্ধেও একই সঙ্গে একাধিক মামলা রুজু করা হয়। এর পরই শীর্ষ আদালতের দ্বারস্থ হয়েছিলেন প্রিয়ারা।

আরও পড়ুন
আপেলে মাখা মোম, না জেনে খেয়ে ফেলছি অনেকেই

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আদালতের কাছে আবেদনে প্রিয়াদের আইনজীবী জানিয়েছেন, ‘মাণিক্য মালারায়া পুভি’ আসলে কেরলের একটি লোকগান। ১৯৭৮-এ তা লিখেছিলেন পিএমএ জব্বর। মুসলিম ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছিলেন আবেদনকারীরা। এ দিন প্রিয়াদের সেই আবেদনেই সাড়া দিল শীর্ষ আদালত।

দেখে নিন ওই গানের ছবি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন