Priyamani

নায়ককে চুমুতে আপত্তি, জবাবদিহি করতে হবে স্বামীর কাছে, জানালেন দক্ষিণী তারকা প্রিয়মণি

চেন্নাই এক্সপ্রেস ছবিতে ‘ওয়ান টু থ্রি ফোর’ গান ও ‘ফ্যামিলি ম্যান’ সিরিজ়ের মাধ্যমে সারা ভারতে রাতারাতি পরিচিত পান প্রিয়মণি। কী কারণে পর্দায় নায়ককে চুম্বনে আপত্তি রয়েছে অভিনেত্রীর?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ২১:৩৮
Share:

অভিনেত্রী প্রিয়মণি। ছবি : সংগৃহীত।

দেখতে দেখতে চলচ্চিত্র জগতে ২০ বছর পার করেছেন প্রিয়মণি। যদিও অভিনেত্রীর শুরুটা হয়েছিল দক্ষিণী ছবির মাধ্যমে। তবে চেন্নাই এক্সপ্রেস ছবিতে ‘ওয়ান টু থ্রি ফোর’ গান ও ‘ফ্যামিলি ম্যান’ সিরিজ়ের মাধ্যমে সারা ভারতে রাতারাতি পরিচিত পান তিনি। এই ইন্ডাস্ট্রিতে ২০ বছর পার করেও পর্দায় কখনও কোনও নায়কের সঙ্গে চুম্বনের দৃশ্যে দেখা যায়নি তাঁকে। অবশেষে প্রিয়মণি মুখ খুললেন তাঁর ‘নো কিস্ পলিসি’র আসল কারণ সম্পর্কে।

Advertisement

অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেন, ‘‘পর্দায় আমি কখনওই চুমু খাব না, এটা আমার নীতি। অন্য পুরুষকে চুমু খেতে আমার অস্বস্তি হয়। তাই এই বিষয়ে আপত্তি রয়েছে। চুক্তিপত্রে সবসময়ই ‘নো কিস পলিসি’ থাকে। আমি জানি, অভিনেত্রী হিসাবে এটা আমার কাজ। আর চুমুর কারণে বাড়িতে স্বামীর কাছে জবাবদিহি করতে হবে।’’ তবে অভিনেত্রী জানান, খুব বেশি হলে গালে চুমুতে সম্মতি রয়েছে।

২০১৭ সালে মোস্তাফা রাজাকে বিয়ে করেন প্রিয়মণি। তার পর থেকে নিজেকে এই নিয়মে বেঁধেছেন নায়িকা। প্রিয়মণি বলেন, ‘‘আমাদের সম্পর্ক যখন তৈরি হয়, তখন পর্দায় কাউকে চুমু খেতে হয়নি। তার পর থেকেই পর্দায় চুম্বনে আপত্তি রয়েছে আমার। আমি পর্দায় এমন কিছু করতে চাই না যেটা দেখে ওঁর অস্বস্তি হয়। আমার শ্বশুরবাড়ির লোকজন যাতে না ভাবেন বিয়ের পরও আমার বৌমা কেন এমন করছে! তাই পর্দায় চুম্বনে আপত্তি ব্যক্তিগত পছন্দ আমার।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন