মুম্বইয়ে শুটিং শুরু

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবির কাস্ট, পরিচালক এবং প্রযোজকদের সঙ্গে বেশ কয়েকটা ছবি পোস্ট করে শুটিং শুরু হওয়ার খবরটা নিজেই জানিয়েছেন প্রিয়ঙ্কা।

Advertisement
শেষ আপডেট: ০৯ অগস্ট ২০১৮ ০০:০০
Share:

প্রিয়ঙ্কা চোপড়া।

বুধবার মু্ম্বইয়ে সোনালি বসুর ছবি ‘দ্য স্কাই ইজ় পিঙ্ক’-এর শুটিং শুরু করলেন প্রিয়ঙ্কা চোপড়া। মঙ্গলবার সলমন খান তাঁকে নিয়ে বিভিন্ন কটাক্ষ করার ঠিক পরের দিনই। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবির কাস্ট, পরিচালক এবং প্রযোজকদের সঙ্গে বেশ কয়েকটা ছবি পোস্ট করে শুটিং শুরু হওয়ার খবরটা নিজেই জানিয়েছেন প্রিয়ঙ্কা। এই ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন ফারহান আখতার ‌এবং জ়ায়রা ওয়াসিমও। ‘দিল ধড়কনে দো’-এর পর ফের ফারহানের সঙ্গে দেখা যাবে প্রিয়ঙ্কাকে। হিসেব মতো মাত্র দিন কয়েকের ব্যবধানেই সলমনের ‘ভারত’-এর কাজে যোগ দেওয়ার কথা ছিল প্রিয়ঙ্কার। কিন্তু সেই ছবি ছেড়ে দিয়ে শিরোনামে চলে আসেন অভিনেত্রী। এখন তিনি বাস্তবধর্মী ছবি ‘দ্য স্কাই ইজ় পিঙ্ক’-এর কাজ শুরু করায় প্রশ্ন উঠছে, তা হলে কি এই ছবির জন্যই সলমনের ছবি ছেড়ে দিলেন প্রিয়ঙ্কা? ইনস্টাগ্রামে ছবির সঙ্গে ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘‘এই গল্পটা বলা খুব দরকারি। আয়েষা চৌধুরী আর তার বাবা-মায়ের এই জার্নির গল্পটা আমার কাছে সুপার স্পেশ্যাল!’’ এই ছবির সঙ্গে ক্রিস প্র্যাটের ‘কাউবয় নিনজা ভাইকিং’-এর প্রস্তুতিও শুরু করেছেন প্রিয়ঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন