অনিরুদ্ধ রায়চৌধুরীর ছবিতে প্রিয়ঙ্কা?

তাঁরা একসঙ্গে একটি বিজ্ঞাপন করেছিলেন। তার পর থেকেই শোনা যাচ্ছে, অনিরুদ্ধ রায়চৌধুরীর আগামী হিন্দি ছবির নায়িকা প্রিয়ঙ্কা চোপড়া। অনিরুদ্ধ এখন মুম্বইয়ে। আগামী ছবির চিত্রনাট্য নিয়ে ব্যস্ত। তাঁকে প্রশ্ন করা হলে বলেন, ‘‘একবার কথা হয়েছিল মাত্র। এর বেশি কিছু এখনই বলা সম্ভব নয়।’’ জাতীয় পুরস্কার পেয়েছে তাঁর ছবি ‘পিঙ্ক’।

Advertisement
শেষ আপডেট: ১১ এপ্রিল ২০১৭ ০০:১৯
Share:

প্রিয়ঙ্কা ও অনিরুদ্ধ

তাঁরা একসঙ্গে একটি বিজ্ঞাপন করেছিলেন। তার পর থেকেই শোনা যাচ্ছে, অনিরুদ্ধ রায়চৌধুরীর আগামী হিন্দি ছবির নায়িকা প্রিয়ঙ্কা চোপড়া। অনিরুদ্ধ এখন মুম্বইয়ে। আগামী ছবির চিত্রনাট্য নিয়ে ব্যস্ত। তাঁকে প্রশ্ন করা হলে বলেন, ‘‘একবার কথা হয়েছিল মাত্র। এর বেশি কিছু এখনই বলা সম্ভব নয়।’’ জাতীয় পুরস্কার পেয়েছে তাঁর ছবি ‘পিঙ্ক’। প্রথম হিন্দি ছবিতেই জাতীয় পুরস্কার, বলিউডের দৌড়ে পরিচালককে অবশ্যই অনেকটা এগিয়ে দিয়েছে। সে বার অনিরুদ্ধ প্রযোজক হিসেবে পাশে পেয়েছিলেন সুজিত সরকারকে। এ বার তিনি অন্য প্রযোজককে সঙ্গী করেছেন। খবর বলছে, তিন-চারটি ছবির চিত্রনাট্য মোটামুটি তৈরি পরিচালকের। তার মধ্যে একটিতে প্রিয়ঙ্কার কাজ করার কথা। যে ছবির কাস্টিং আগে চূড়ান্ত হবে, সেটার কাজই প্রথমে শুরু করবেন বলে জানালেন অনিরুদ্ধ। প্রিয়ঙ্কা এখনও ছবির স্ক্রিপ্ট প়়ড়েননি। স্রেফ ছোট করে গল্পটা শুনেছেন। দু’পক্ষের মতামত মিললেই বিষয়টি এগোবে। প্রিয়ঙ্কা আগামী ২০ এপ্রিল মুম্বই ফিরছেন। তার পরেই অনিরুদ্ধর সঙ্গে তিনি আলোচনায় বসবেন। প্রিয়ঙ্কার হাতেও এই মুহূর্তে কাজ নেই। সুতরাং দু’জনের একসঙ্গে কাজ করাটা বোধহয় সময়ের অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন