Entertainment News

প্রিয়ঙ্কার পোশাক নিয়ে মোদীর কিছু মনে হয়নি, দাবি মধুর

সেই ঘটনার পর মুখ খুলেছেন মধু। সম্প্রতি এক সাক্ষাত্কারে তিনি জানান, সে দিন প্রধানমন্ত্রীর প্রোটোকল অফিসার প্রিয়ঙ্কার পোশাকে খারাপ কিছু দেখতে পাননি। এমনকি সাক্ষাতের পর পিএমও থেকেও নাকি তাঁদের সঙ্গে যোগাযোগ করা হয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১১ জুলাই ২০১৭ ২০:১৭
Share:

নরেন্দ্র মোদীর সঙ্গে প্রিয়ঙ্কার সেই সাক্ষাত্।— ফাইল চিত্র।

কিছু দিন আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সামনে হাঁটু পর্যন্ত ঝুলের পোশার পরে, পায়ের উপর পা তুলে বসে, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হন প্রিয়ঙ্কা চোপড়া। সেই বিতর্কে এ বার মেয়ের পাশে দাঁড়ালেন মধু চোপড়া।

Advertisement

মাস দুয়েক আগের ঘটনা সেটা। তাঁর ছবি ‘বেওয়াচ’-এর প্রচারে জার্মানির বার্লিনে ছিলেন নায়িকা। সে সময় বার্লিনে উপস্থিত মোদীর সঙ্গে তিনি দেখা করেন। সেখানেই তাঁর পোশাক নিয়ে আলোচনা শুরু হয়। অনেকেই প্রিয়ঙ্কার পোশাক জ্ঞান নিয়েই প্রশ্ন তোলেন। অনেকে বলেন, প্রিয়ঙ্কার পোশাক ভারতীয় সংস্কৃতির পরিপন্থী ছিল।

Advertisement

আরও পড়ুন, ‘ফড়িং’এর পর ‘ভালবাসার শহর’, ফের ছক্কা হাঁকালেন ইন্দ্রনীল

আরও পড়ুন, ‘ফড়িং’এর পর ‘ভালবাসার শহর’, ফের ছক্কা হাঁকালেন ইন্দ্রনীল

সেই ঘটনার পর মুখ খুলেছেন মধু। সম্প্রতি এক সাক্ষাত্কারে তিনি জানান, সে দিন প্রধানমন্ত্রীর প্রোটোকল অফিসার প্রিয়ঙ্কার পোশাকে খারাপ কিছু দেখতে পাননি। এমনকি সাক্ষাতের পর পিএমও থেকেও নাকি তাঁদের সঙ্গে যোগাযোগ করা হয়। সেখানে নাকি বলা হয়েছে, প্রিয়ঙ্কার পোশাক নিয়ে প্রধানমন্ত্রী খারাপ কিছু মনে করেননি।

মধুর কথায়, ‘‘প্রিয়ঙ্কা সে দিন যে পোশাক পরেছিলেন, তার নেকলাইন থুতনি পর্যন্ত ছিল। হাতও ঢাকা ছিল। লবিতে দুজনের দেখা হয়। সেই সময় তিনি কি শাড়ি পরে আসার জন্য প্রধানমন্ত্রীর কাছে দুমিনিট সময় চাইতেন?’’

আরও পড়ুন,

‘ইচ্ছেনদী’র পর ‘মেঘলা’ গেলেন কোথায়?

আরও পড়ুন,

এ দিন মধু স্পষ্টই দাবি করেন, প্রিয়ঙ্কার পোশাক নিয়ে প্রধানমন্ত্রীর কোনও খারাপ লাগা ছিল না। বরং বিতর্ক তৈরি করেছেন কেউ কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন