কেন ১৬ ঘণ্টা করে কাজ করেন প্রিয়ঙ্কা?

কাজ তো সকলেই করেন। কিন্তু তাঁর মতো ডেডিকেশন! না, বলি মহলে খুব কম অভিনেতারই রয়েছে। তিনি প্রিয়ঙ্কা চোপড়া। দিনে ১৬ ঘণ্টা করে নাকি কাজ করেন নায়িকা। আর এ রহস্য এ বার নিজেই ফাঁস করলেন ‘কোয়ান্টিকো’ তারকা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৫ ১৫:১২
Share:

কাজ তো সকলেই করেন। কিন্তু তাঁর মতো ডেডিকেশন! না, বলি মহলে খুব কম অভিনেতারই রয়েছে। তিনি প্রিয়ঙ্কা চোপড়া। দিনে ১৬ ঘণ্টা করে নাকি কাজ করেন নায়িকা। আর এ রহস্য এ বার নিজেই ফাঁস করলেন ‘কোয়ান্টিকো’ তারকা। কোনও জন্মদিন, কোনও দিওয়ালি সেলিব্রেশন বা কোনও ছুটি নেই তাঁর জীবনে। এতটাই কাজ পাগল তিনি। প্রিয়ঙ্কার কথায়, ‘‘সাফল্যের নির্দিষ্ট কোনও গন্তব্য নেই। সাফল্য একটি যাত্রা। লাগাতার সাফল্য ধরে রাখাই আসল চ্যালেঞ্জ।’’

Advertisement

কিন্তু সত্যিই কি মানি ম্যাটার্স? টাকা রোজগার তাঁর কাছে কতটা গুরুত্বপূর্ণ? এ প্রশ্ন করা হলে প্রিয়ঙ্কা বলেন, ‘‘ আমি খুবই পরিশ্রম করি। রাতে ঘুমোই না, দিনে ১৬ ঘন্টা কাজ করি। তাই টাকাটা তো অবশ্যই গুরুত্বপূর্ণ ব্যাপারই।’’ ইন্ডাস্ট্রিতে প্রভাব বজায় রাখতে এবং অর্থ ধরে রাখতেই নাকি এত পরিশ্রম করেন নায়িকা।

দেখুন, ‘কোয়ান্টিকো’-য় প্রিয়ঙ্কার অ্যালেক্স অবতার

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন