ভংসালীর সঙ্গে প্রযোজনায় প্রিয়ঙ্কা চোপড়া!

সঞ্জয়ের পরের ছবি একটি বায়োপিক বলে শোনা যাচ্ছে। লেখক-কবি সাহির লুধিয়ানভির জীবন নিয়ে ছবিটি হওয়ার কথা। সেই ছবিতে অমৃতা প্রীতমের চরিত্রে অভিনয় করবেন প্রিয়ঙ্কা।

Advertisement
শেষ আপডেট: ১২ জুন ২০১৭ ১২:০০
Share:

সঞ্জয় লীলা ভংসালীর পরবর্তী ছবির সহ-প্রযোজক হিসেবে শোনা যাচ্ছে প্রিয়ঙ্কা চোপড়ার নাম। তা যদি সত্যি হয়, তবে এটাই হবে প্রিয়ঙ্কার প্রযোজিত প্রথম বলিউড ছবি।

Advertisement

এর আগে মরাঠি ছবি ‘ভেন্টিলেটর’ প্রযোজনা করেছেন প্রিয়ঙ্কা। ছবিটি এ বছর জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছে।

সঞ্জয়ের পরের ছবি একটি বায়োপিক বলে শোনা যাচ্ছে। লেখক-কবি সাহির লুধিয়ানভির জীবন নিয়ে ছবিটি হওয়ার কথা। সেই ছবিতে অমৃতা প্রীতমের চরিত্রে অভিনয় করবেন প্রিয়ঙ্কা। তবে এখনও কোনওটাতেই সিলমোহর দেয়নি চোপড়া বা ভংসালী ক্যাম্প। ছবিটির নাম সম্ভবত ‘গুস্তাখিঁয়া’। যেখানে সাহিরের চরিত্রের জন্য অভিষেক বচ্চন, সলমন খানের নাম শোনা যাচ্ছে।

Advertisement

সদ্য মুক্তিপ্রাপ্ত প্রিয়ঙ্কার প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’ বক্স অফিসে ভাল চলেনি। সমালোচকদের কড়া নিন্দের মুখে পড়তে হয়েছে দেশি গার্লকে। তবে দেশে ফেরার পর থেকেই প্রিয়ঙ্কাকে নিয়ে জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। মা মধু চোপড়ার সঙ্গে জোট বেঁধে ইতিমধ্যেই ভারতের আঞ্চলিক ছবি প্রযোজনার দায়িত্ব নিয়েছেন ‘কোয়ান্টিকো’ খ্যাত স্টার। অন্য দিকে ‘পদ্মাবতী’এর শ্যুটিংয়ের একেবারে শেষ পর্বের ব্যস্ততায় মগ্ন রয়েছেন সঞ্জয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন