Entertainment News

সিঁড়ি থেকে পড়ে যাচ্ছিলেন প্রিয়ঙ্কা, বাঁচালেন নিক… দেখুন ভিডিয়ো

প্রিয়ঙ্কা-নিকের বিবাহ-বিচ্ছেদের জল্পনায় দিন কয়েক আগে সরগরম ছিল ইন্ডাস্ট্রি। সে খবর প্রথম প্রকাশ করে একটি মার্কিন ম্যাগাজিন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০১৯ ১২:৪৫
Share:

পড়ে যাওয়ার সেই মুহূর্ত। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

নিক জোনাসের হাত ধরে সিঁড়ি দিয়ে হাসিমুখে নামছেন প্রিয়ঙ্কা চোপড়া। হঠাত্ই ছন্দপতন। নামতে নামতে পা পিছলে প্রায় পড়েই যাচ্ছিলেন প্রিয়ঙ্কা। না! পড়ে যেতে দেননি নিক। শক্ত করে ধরা ছিল প্রিয়ঙ্কার হাত। ফলে সামলে নিলেন নায়িকা। এ হেন একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

প্রিয়ঙ্কা-নিকের বিবাহ-বিচ্ছেদের জল্পনায় দিন কয়েক আগে সরগরম ছিল ইন্ডাস্ট্রি। সে খবর প্রথম প্রকাশ করে একটি মার্কিন ম্যাগাজিন। ভুল খবর প্রকাশ করার জন্য তাদের বিরুদ্ধে প্রিয়ঙ্কা মানহানির মামলা করবেন বলেও শোনা গিয়েছিল। আদৌ সম্পর্কে যে কোনও ফাটল ধরেনি, তা সোশ্যাল মিডিয়ায় বারবার বোঝানোর চেষ্টা করেছেন পিগি চপস। নিকের পরিবার প্রিয়ঙ্কাকে পছন্দ করে না, এমনও জল্পনা ছিল। কিন্তু নিকের ভাই-বোনেদের সঙ্গে নিজের ছবি লাগাতার ওয়েব মিডিয়ায় শেয়ার করেছেন নায়িকা।

ঘনিষ্ঠ মহলে প্রিয়ঙ্কা বারবার জানিয়েছেন, নিক তাঁর অত্যন্ত খেয়াল রাখেন। বিয়ের আগের রাতে নিকের দেওয়া সারপ্রাইজে অবাক হয়েছিলেন তিনি। এ প্রসঙ্গে প্রিয়ঙ্কা আগেই বলেছিলেন, “বিয়ের আগের রাতে আমার ঘরে ১৮ রকম গিফট সাজিয়ে রেখেছিল নিক। পাশাপাশি ‘তুমি আমার লাকি চার্ম’, ‘আমি সব সময় তোমার পাশে থাকব’, ‘আমি সব সময় তোমায় রক্ষা করব’— এ ধরনের নোটও ছিল।’’ ফলে বিচ্ছেদের গুজব উড়িয়ে একে অপরের ভরসার জায়গা হয়ে উঠেছেন, তারই প্রমাণ রয়েছে নিক-প্রিয়ঙ্কার আচরণে।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, ৫০ বছরের জন্মদিনে ২৬ বছরের মেয়ের প্রেমে পড়লেন অজয়!

Her reaction 😂😂😂 god she's adorable 😂😂❤❤ @priyankachopra

A post shared by Priyanka Chopra Online (@priyankaonline) on

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন