Entertainment News

‘বাস্তবের ঘটনাকেই সিনেমায় আনতে হবে’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ মে ২০১৮ ১৮:৪৮
Share:

‘পার্পল পেবেল পিকচারস’-এর কর্ণধার প্রিয়ঙ্কা চোপড়া।

তাঁর নতুন মরাঠী ছবি ‘পানি’ নিয়ে কথা বলতে গিয়ে বললেন প্রিয়ঙ্কা চোপড়া। অভিনয়ের পাশাপাশি প্রযোজনায় নামার ঘোষণা করেছিলেন অনেক আগেই। শুধু হিন্দি চলচ্চিত্র নয়, ভারতের বিভিন্ন আঞ্চলিক ভাষায় ছবি নির্মাণ ও অভিনয় নিয়ে কাজ করার কথা ভাবছেন বলি-হলির অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি জানালেন তাঁর প্রযোজনায় নতুন মরাঠী ছবি, ‘পানি’র কথা।

Advertisement

‘‘আমি নতুনদের সামনে আনতে চাই, বিশেষ করে যারা ভাল কনটেন্ট নিয়ে কাজ করছে। সেখান থেকেই ‘পানি’ নিয়ে ভাবনা। আসলে আমাদের চারপাশের বাস্তব ঘটনাকে ছবির মধ্যে এনে আরও বেশি করে সকলকে সেই বিষয় সচেতন করতে চাই’’, বললেন ‘পার্পল পেবেল পিকচারস’-এর কর্ণধার প্রিয়ঙ্কা চোপড়া।

প্রিয়ঙ্কা প্রযোজিত প্রথম ছবি ‘ভেন্টিলেটর’ গত বছর তিনটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছে। শুধু মরাঠী নয়, শোনা গিয়েছে প্রিয়ঙ্কা এ বার তাঁর প্রতিষ্ঠান পার্পল পেবলস পিকচার্স থেকে দু’টি বাংলা ছবি প্রযোজনা করবেন। ছবি দু’টির নাম ‘বৃষ্টির অপেক্ষায়’ ও ‘বাসস্টপে কেউ নেই’। তবে ছবিগুলো সম্পর্কে খুব বেশি তথ্য পাওয়া যায়নি। মরাঠী ছবি ‘পানি’ পরিচালনা করবেন নতুন পরিচালক আদিনাথ কোঠারে। প্রিয়ঙ্কা বলেন, ‘‘আদিনাথের সঙ্গে কাজ করার অপেক্ষায়। ‘পানি’ এক গ্রামের মানুষের বিশ্বাসের, ভালবাসার কথা বলবে।’’ প্রিয়ঙ্কার এই সীমানা পেরিয়ে পঞ্জাবি থেকে অসমিয়ায় ছবি তৈরির স্বপ্ন যে ভারতীয় সিনেমাকে সমৃদ্ধ করবে, তাতে কোনও সন্দেহ নেই।

Advertisement

আরও পড়ুন, একটা সময় আত্মহত্যা করব ভেবেছিলাম: জাইরা ওয়াসিম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন