Prosenjit-Parambrata

প্রযোজক পরমব্রতর আগামী ছবিতে প্রসেনজিৎ! পরিচালক কে?

পরমব্রত আর প্রসেনজিৎ এর আগে জুটি বেঁধেছিলেন ‘লড়াই’-এ। সেই ছবির পরিচালনায়ও ছিলেন পরমব্রত। কিন্তু এ বার তাঁর প্রযোজনা হলেও, পরিচালনার দায়িত্বে রয়েছেন অন্য কেউ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৮:২৩
Share:

পরমব্রতর সঙ্গে হাত মেলালেন প্রসেনজিৎ?

‘মিস্টার ইন্ডাস্ট্রি’ শব্দটা শুনলে একজনের নামই সবার প্রথম মাথায় আসে। তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ৩০ বছরেরও বেশি সময় ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে তাঁর প্রতিপত্তি। সকলেরই ধারণা বুম্বাদা মানেই নতুন কিছু। যেমন এই পুজোয় নতুন ভাবে ধরা দিতে আসতে চলেছেন প্রসেনজিৎ। সঙ্গী দেব। পুজোর ছবি ‘কাছের মানুষ’-এর প্রচারে চূড়ান্ত ব্যস্ত মিস্টার ইন্ডাস্ট্রি। এরই মধ্যে এল নতুন খবর। এ বার নাকি পরমব্রতর প্রযোজনায় অভিনয় করতে চলেছেন প্রসেনজিৎ।

Advertisement

টলিপাড়ায় গুঞ্জন, পরমব্রত চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা ‘রোডশো ফিল্মস’। এই প্রযোজনা সংস্থার নতুন ছবি সই করেছেন নায়ক। পরিচালক রাজা চন্দ। আনন্দবাজার অনলাইনের তরফে পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বলেন, “সবটাই প্রাথমিক পর্যায়ে। চূড়ান্ত কিছু হয়নি।” শোনা যাচ্ছে, পুজোর পরই শুরু হবে শ্যুটিং।

‘কাছের মানুষ’-এর পর ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র প্রচার পর্বও অল্প অল্প করে শুরু করেছেন। বেশ অনেক বছর হল অন্য ধারার ছবিতে দেখে অভ্যস্ত তাঁর অনুরাগীরা। পরমব্রত প্রযোজিত রাজা চন্দর পরিচালিত এই ছবিতে তাঁকে কোন অবতারে দেখা যাবে, সেটাই এখন দেখার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন