‘প্রাক্তন’-এ গান গাইবেন প্রসেনজিত্

অভিনয়ে তিনি মন জয় করেছেন দর্শকদের। এ বার তাঁর গানের জাদুতেও মুগ্ধ হবেন দর্শকরা। তিনি প্রসেনজিত্ চট্টোপাধ্যায়। পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের আগামী ছবি ‘প্রাক্তন’-এ গান গাইবেন প্রসেনজিত্।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৫ ১৬:২৮
Share:

১৪ বছর পর আবার একসঙ্গে শুটিং। ছবি: সুমন বল্লভ।

অভিনয়ে তিনি মন জয় করেছেন দর্শকদের। এ বার তাঁর গানের জাদুতেও মুগ্ধ হবেন দর্শকরা। তিনি প্রসেনজিত্ চট্টোপাধ্যায়। পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের আগামী ছবি ‘প্রাক্তন’-এ গান গাইবেন প্রসেনজিত্। মুকেশের গাওয়া বিখ্যাত গান ‘কভি কভি মেরে দিল মে খয়াল আতা হ্যায়’ শোনা যাবে নায়কের গলায়। মাত্র ১৫ মিনিটেই নাকি এই গানের রেকর্ডিং সেরেছেন তিনি।

Advertisement

প্রসেনজিতের প্রিয় গায়ক মুকেশ। কেমন লাগল ছবিতে গান রেকর্ড করে? প্রসেনজিতের কথায়, ‘‘কভি কভি গানটা আমার খুব পছন্দের। এই গানের সিকুয়েন্সে অমিতাভকে এত ভাল লেগেছিল..। শিবু যখন আমায় বলেছিল, আমি বলেছিলাম চেষ্টা করব।’’ এ প্রসঙ্গে শিবপ্রসাদ জানিয়েছেন, ‘‘কোনও প্রস্তুতি ছাড়াই বুম্বাদা অসাধারণ গেয়েছেন।’’

‘প্রাক্তন’-এর হাত ধরেই ১৪ বছর পর পর্দায় ফিরছেন প্রসেনজিত্-ঋতুপর্ণা জুটি। প্রসঙ্গত, এর আগে প্রভাত রায়ের ‘খেলাঘর’-ছবিতেও গান গেয়েছিলেন প্রসেনজিত্।

Advertisement

দেখুন, প্রাক্তন, তবু বর্তমান

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন