puja Banerjee

Puja Banerjee: আমাকে এক বছর ঘুমোতে দাও, কাকে বললেন পূজা?

পূজা-কৃশিবের এই ভিডিয়ো দেখে আপ্লুত নেটাগরিকরা। মন্তব্য বাক্সে মা-ছেলের জন্য ভালবাসা উজাড় করে দিয়েছেন তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২১ ২৩:০৩
Share:

পূজা বন্দ্যোপাধ্যায়।

ঘুমোতে চাইছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। তা-ও আবার এক বেলা বা দিনের জন্য নয়। টানা এক বছরের জন্য! ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো দিয়ে তেমন ইচ্ছাই প্রকাশ করলেন অভিনেত্রী।

কয়েক সেকেন্ডের ভিডিয়োতে বাড়ির সাদামাঠা পোশাকে দেখা যাচ্ছে পূজাকে। মুখে নেই মেক আপ। বিছানায় আধ শোয়া হয়ে রয়েছেন অভিনেত্রী। ক্যামেরা ঘোরাতেই দেখা গেল, মাকে ধরে দাঁড়িয়ে রয়েছে ছোট্ট কৃশিব। এই ভিডিয়োর সঙ্গে ‘লিভ মি অ্যালোন’ গানটি জুড়ে দিয়েছেন অভিনেত্রী। যার বাংলা তর্জমা করে দাঁড়ায়, ‘আমাকে একা থাকতে দাও।’ ভিডিয়োটি দেখে মনে হচ্ছে যেন ছেলেকে তিনি অনুরোধ করছেন কিছুক্ষণ তাঁকে একা থাকতে দেওয়ার জন্য। কিন্তু এ সবটাই মজার ছলে করেছেন পূজা। বিবরণীতে ছেলের উদ্দেশে তিনি লিখেছেন, ‘মা মজা করছে। কখনও আমাকে একা ছেড়ে যেও না। কিন্তু আমাকে এক বছরের জন্য ঘুমোতে দাও।’

Advertisement

পূজা-কৃশিবের এই ভিডিয়ো দেখে আপ্লুত নেটাগরিকরা। মন্তব্য বাক্সে মা-ছেলের জন্য ভালবাসা উজাড় করে দিয়েছেন তাঁরা।

গত বছরের নভেম্বর মাসে মা হয়েছেন পূজা। ছেলের জন্মের পর খুব বেশিদিন বিরতি না নিয়েই শুরু করে দিয়েছিলেন কাজ। জুন মাসে ‘হইচই’-তে মুক্তি পেয়েছে পূজা-অভিনীত ‘পাপ’-এর দ্বিতীয় সিজন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন