R Madhavan

Alia Bhatt: মা হওয়া ঘিরে শোরগোলের মাঝেই নতুন ছবির জল্পনা! আলিয়াকে চাইছেন মাধবন

‘রেহনা হ্যায় তেরে দিল মেঁ’ ছবির রিমেকে অভিনয় করুক আলিয়া ও কার্তিক আরিয়ান জুটি। ইচ্ছাপ্রকাশ ২০০১-এর হিট ছবিটির নায়ক মাধবনের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ২০:০৪
Share:

মাধবন চান তাঁর অভিনীত ‘রেহনা হ্যায় তেরে দিল মেঁ’র রিমেকে অভিনয় করুন আলিয়া ভট্ট।

‘রেহনা হ্যায় তেরে দিল মে’ ছবির রিমেকে কি দেখা যাবে আলিয়া ভট্টকে? তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা ঘিরে হইচইয়ের ফাঁকেই রীতিমতো চমকে দেওয়ার মতো খবর। দিনভর বলিউডের চর্চায় ছিল আলিয়ার আগামী ছবির তালিকা। হাতে থাকা সে সব ছবির শ্যুটিং কী ভাবে শেষ করবেন রণবীর কপূরের ঘরনি, তা নিয়ে কৌতূহলের অন্ত নেই। তার মধ্যেই এই নতুন খবরে যেন পাল্টা হাওয়া পাক খেয়ে গেল বি-টাউনের অলিগলিতে।

Advertisement

ঘটনার সূত্রপাত স্বয়ং ‘রেহনা হ্যায় তেরে দিল মেঁ’র নায়কের মন্তব্যে। কিন্তু মুম্বই সংবাদমাধ্যমকে কী এমন বলেছেন আর মাধবন?

শোনা গিয়েছে, মাধবন চান তাঁর অভিনীত এই জনপ্রিয় ছবির রিমেকে অভিনয় করুন আলিয়া ভট্ট ও কার্তিক আরিয়ান। অভিনেতার কথায়, ‘‘আমি মনে করি, এই ধরনের ছবির রিমেক হওয়া ঠিক নয়। তবু যদি করতেই হয়, আলিয়া ভট্ট ও কার্তিক আরিয়ানকে মুখ্য ভূমিকায় দেখতে চাই।’’

Advertisement

২০০১ সালে মুক্তি পেয়েছিল গৌতম মেননের ছবি ‘রেহনা হ্যায় তেরে দিল মেঁ’। প্রথমে কিছুটা ভাটার টান থাকলেও অচিরেই সাড়া ফেলে মাধবন, দিয়া মির্জা ও সইফ আলি খানের অভিনয়। আসমুদ্রহিমাচলের মনে তখনই বসত করেছিলেন সুদর্শন নায়ক মাধবন। সূত্রের খবর, সেই ছবির রিমেকের ভাবনা রয়েছে মাধবনের। ছবির কুশীলবদের তালিকায় আলিয়া, কার্তিকের পাশাপাশি প্রিয় অভিনেত্রী জেনিফার অ্যানিস্টনের নামও শোনা গিয়েছে অভিনেতার মুখে।

আপাতত অভিনেতাকে দেখা যাবে ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’-এ, বিজ্ঞানী নাম্বি নারায়ণের ভূমিকায়। এই ছবির হাত ধরেই পরিচালকের ইনিংস শুরু করছেন মাধবন। শোনা যাচ্ছে, অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে শাহরুখ খান ও সুরিয়াকে। আগামী ১ জুলাই মুক্তি পেতে চলেছে ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন