Srijit Mukherjee

নতুন বছরে ‘রশিদ-মুখার্জি-খান’, গঙ্গা-পদ্মা মিশিয়ে দিলেন মিথিলা

ইনস্টাগ্রামে নিজেদের ছোট্ট আউটিংয়ের ছবিও পোস্ট করলেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২১ ১৩:০২
Share:

সৃজিত-মিথিলা।

শুনশান পার্ক স্ট্রীট। শীতের রাত। মন পসন্দ এগরোল। সঙ্গে ভালবাসার মানুষরা। বছরের শুরুটাই যদি এমন হয় কেয়া বাত কেয়া বাত!

বড়দিনে থাকতে পারেননি স্বামী সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে। ওয়েব সিরিজের কাজের জন্য মেয়ে আয়রাকে নিয়ে ঢাকায় চলে গিয়েছিলেন রাফিয়াত রশিদ মিথিলা। তাই ২০২০-র শেষবেলায় না থাকতে পারাটা সুদে আসলে পুষিয়ে দিলেন ২০২১-এর শুরুতে। গভীর রাতে স্বামী এবং কন্যাকে নিয়ে নেমে পড়লেন পার্ক স্ট্রিটের আলো ঝলমলে রাস্তায়। তারকাসুলভ উদযাপনের পরিবর্তে বেছে নিলেন সাদামাটা আনন্দকে। তাই কোনও পাঁচ তাঁরা রেস্তরাঁয় নৈশভোজ নয়, রাস্তার ধারের দোকানের এগরোলেই হল রসনাতৃপ্তি।

ইনস্টাগ্রামে নিজেদের ছোট্ট আউটিংয়ের ছবিও পোস্ট করলেন অভিনেত্রী। সেখানে কলকাতার উৎসবের আমেজ থেকে পছন্দের রোল তৈরির মুহূর্ত, বাদ থাকেনি কিছুই।

Advertisement

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila)

নতুন বছরটা ভালবাসার মানুষদের উষ্ণতায় কাটিয়ে দিতে চান মিথিলা। তাই শুরুটাও করলেন তাঁদের সঙ্গে থেকেই। অভিনেত্রী আরও একটি কোলাজ পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে, খোলা চুলে,চোখে চশমা আর ধূসর রঙা হুডি পরে সৃজিতের সঙ্গে ‘পাউট’ করে ছবি তুলছেন তিনি। অন্যটিতে দেখা যাচ্ছে, ছোট্ট আয়রা সৃজিতের পেটে বসে ধ্যানে মগ্ন। ক্যাপশনে মিথিলা লিখেছেন, ‘হ্যাপি ১-১-২০২১ ফ্রম রশিদ-মুখার্জি-খান ক্রেজি ট্রায়ো’ অর্থাৎ পুরো পরিবারের তরফ থেকে অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

Advertisement

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila)

আরও পড়ুন: রণথম্বোরে ছুটি কাটাতে গিয়ে প্রথম ছবি পোস্ট করলেন রণবীর

অনিলকে প্রশ্ন করে বিপদে করিনা​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন