Rahul Banerjee

Desher Mati: রুকমার সঙ্গে ছবি ভাগ করলেন রাহুল! নিজেই দিলেন নতুন নাম...‘রাজমা’

স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকের পুরনো একটি ছবি ভাগ করে রাহুল নিজেই তার নাম দিলেন ‘রাজমা’!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২১ ১১:৪৮
Share:

‘দেশের মাটি’ ধারাবাহিকে রাজা এবং মাম্পি।

কিছু দিন আগেই নেটমাধ্যমে হইচই ফেলে দিয়েছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে তাঁর পুরনো ছবি ভাগ করে। অনুরাগীরা কিন্তু দারুণ খুশি সেই ছবি দেখে। অনেকেই ফিরে গিয়েছিলেন জুটির প্রেমবেলায়। সে কথা তাঁরা স্বীকারও করেছেন মন্তব্য বিভাগে। একই সঙ্গে রাহুলের সামাজিক পাতায় জুটির প্রথম কাজ ‘চিরদিনই তুমি যে আমার’-এর সেই ছবি দেখে গুঞ্জন জন্ম নিয়েছে, আবার তাঁরা এক হচ্ছেন? সেই কৌতূহল মেটার আগেই নেটমাধ্যমে রাহুলের দ্বিতীয় চমক। স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকের পুরনো একটি ছবি ভাগ করে রাহুল নিজেই তার নাম দিলেন ‘রাজমা’!

Advertisement

এই মুহূর্তে ‘দেশের মাটি’-র একাধিক জুটির মধ্যে সবচেয়ে জনপ্রিয় রাজা আর মাম্পি। অর্থাৎ, রাহুল আর রুকমা রায়। স্বরূপনগরের মুখোপাধ্যায় পরিবারের সেজ ছেলের বড় মেয়ে মাম্পি এবং ওই একই পরিবারের বড় হয়ে ওঠা রাজা আর মাম্পির প্রেম এখন ঘরে ঘরে চর্চার বিষয়। প্রত্যেক দর্শক-অনুরাগীর একটাই চাওয়া বিচ্ছেদ নয়, বিয়ে হোক তাদের। সেই চাওয়াই কি আরও একটু উসকে দিলেন রাহুল? নতুন নামকরণের মাধ্যমে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন