Rahul Mahajan

রাখি সবন্তের ব্যক্তিগত জীবন থেকে পর্দা সরল বিগ বসে

রাখি আদপে মনে করেন, তাঁকে একটি ভিন্ন সত্তা তুলে ধরতে হবে সকলের সামনে। আসল পরিচয়টা লুকিয়ে রাখার জন্য।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২০ ১৩:৫২
Share:

রাখি সবন্ত

রাখি সবন্তের দু’টি সত্তা আছে। একটা হল, মানুষের সামনে যে ভাবে তিনি নিজেকে তুলে ধরেন। আর একটা, আসল রাখি সবন্ত। এই দু'জনের মধ্যে বিস্তর ফারাক রয়েছে। এমনটাই জানালেন বিগ বসের আর এক প্রতিযোগী রাহুল মহাজন।

Advertisement

রাহুল মহাজন ও রাখি সবন্ত, দু'জনেই বিগ বসের ঘরে আগে ঘুরে গিয়েছেন। ফের ১৪ নম্বর সিজনে ওয়াইল্ড কার্ড এন্ট্রি হয়েছে।

গত এপিসোডে রাহুল মহাজন বাকি প্রতিযোগিদের সঙ্গে রাখি সবন্তের জীবন নিয়ে কথা বলতে গিয়ে এই তথ্যটি দিয়েছেন।

Advertisement

রাহুল জানালেন, রাখি সবন্ত সারা জীবনে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছেন বটে কিন্তু তিনি বড্ড একা। সম্ভবত সেই জন্যই রাহুলের সঙ্গে এক বারের সাক্ষাতেই তিনি রাহুলকে নিজের বন্ধু বলে মনে করেন।

আরও পড়ুন: বছরশেষে বড় চমক, সাদা থান ছেড়ে কনের সাজে দিতিপ্রিয়া

রাখির স্বামীকে নিয়ে যে ধোঁয়াশা রয়েছে, সে কথাও জনসমক্ষে বললেন রাহুল। ২০১৯-এর ২৮ জুলাই তাঁর বিয়ে হয়েছিল। সম্প্রতি ‘বিগ বস’-এ রাখি জানিয়েছিলেন, তাঁর স্বামীর নাম রিতেশ এবং তিনি একজন ব্যবসায়ী। এর পর মুম্বইয়ের এক সংবাদ সংস্থার মাধ্যমে দেখাও দিয়েছিলেন রিতেশ। রিতেশের দাবি ছিল, তাঁর অনুরোধেই নাকি রাখি এত দিন তাঁদের বিয়ের কথা গোপন করেছিলেন। এর জন্য নিজেই নিজেকে ‘স্বার্থপর’ বলে দাগিয়ে দিলেন রিতেশ। এবং তিনি নাকি রাখিকে বিয়ে করে ধন্য। কিন্তু এ দিন রাহুল মহাজনের কথায় অন্য তথ্য জানা গেল। বিয়ের পর থেকে রাখির সঙ্গে দেখাও করেননি রিতেশ।

রাখির পরিবারের পরিস্থিতিও খুব শোচনীয়। তাঁর মা অসুস্থ। বাবার কোনও পাত্তা নেই। ছোটবেলায় রাখি নাচ করতে চাইলে তাঁকে মারধর করতেন তাঁর বাবা। ভাই বোনের সঙ্গেও কোনও সম্পর্ক নেই রাখির।

রাহুলের মতে, রাখি আদপে মনে করেন, তাঁকে একটি ভিন্ন সত্তা তুলে ধরতে হবে সকলের সামনে। আসল পরিচয়টা লুকিয়ে রাখার জন্য। আর সেই সত্তাকে রক্ষণাবেক্ষণ করতে করতেই তিনি বিধ্বস্ত।

আরও পড়ুন: নেশায় বেসামাল কৃষ্ণা! নিখিলের কাছে ফিরছে ‘কৃষ্ণকলি’?

দিন কয়েক আগে সংবাদ মাধ্যমকে রাখি বলেছিলেন, কাজের জন্য সলমন খানের ভাই সোহেলের কাছে সাহায্য চেয়েছিলেন তিনি। তিনিই রাখিকে ‘বিগ বস’-এ ফেরার সুযোগ করে দেন। এখন এই শোয়ের ঘেরাটোপেই নতুন করে কেরিয়ার শুরুর পথ দেখছেন রাখি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন