Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বছরশেষে বড় চমক, সাদা থান ছেড়ে কনের সাজে দিতিপ্রিয়া

বছরশেষে আবার চমক দিতিপ্রিয়া রায়ের। ‘রানিমা’ থেকে গরবিনি কনেবৌ!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ ডিসেম্বর ২০২০ ১২:০৭
Save
Something isn't right! Please refresh.
দিতিপ্রিয়া রায়

দিতিপ্রিয়া রায়

Popup Close

সাদা থান, গা ঢাকা মোটা চাদর উধাও! বদলে লাল টুকটুকে বেনারসি। সিঁথি কেটে আঁচড়ানো কাঁচাপাকা চুল? নেই! টাইট কার্লে কোমর ছাপিয়ে নেমেছে এক ঢাল কালো চুল। কপাল জুড়ে চন্দনের সূক্ষ্ম কাজ। গা ভরা গয়না। মাথায় কনের মুকুট।

বছরশেষে আবার চমক দিতিপ্রিয়া রায়ের। ‘রানিমা’ থেকে গরবিনি কনেবৌ!

পলকেই ফের বদল। দিতিপ্রিয়া নীলাম্বরী। নীল বেনারসিতে চওড়া কনট্রাস্ট রানি পাড়। সোনালি জরিতে বোনা শাড়ি পরে তিনি আয়নার কাছে। সাজ শেষে যেন প্রশ্ন তাঁর, ‘বলতো আরশি তুমি মুখটি দেখে... রূপসী কে তোমার চোখে?’

Advertisement

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

শ্যুটিং ফ্লোরে ‘রানিমা’র সাজে। ফ্লোরের বাইরে রোদ চশমা, বব কাট চুল আর হালকা গোলাপি লিপস্টিকে চূড়ান্ত ফ্যাশানিস্ত। এই দুই সাজেই দিতিপ্রিয়া পরিচিত অনুরাগী মহলে। তিনিও যে প্রয়োজনে গুটি কেটে রঙিন প্রজাপতি হতে পারেন, বোঝাই যেত না অভিনেত্রীর নিজস্ব এবং ফ্যান পেজ থেকে শেয়ার হওয়া ছবি এবং ক্লিপিং না দেখলে।

ছবি দেখে তাই নেটাগরিকদের কৌতূহল, ক্রমশ কি ডানা মেলছেন ‘রানিমা’?

আনলক পর্বের শুরুতে এ ভাবেই প্রথম সবাইকে চমকে দিয়েছিলেন দিতিপ্রিয়া। মেকআপ, আইশ্যাডোতে আঁকা চোখ, ন্যুড লিপস্টিকে ‘রানিমা’কে চেনাই দায়। প্রথম আউটডোর শ্যুট করে বেজায় খুশিও হয়েছিলেন। কখনও সাদা স্লিভলেস পোশাকে, আবার কখনও বা কালো রঙের লং গাউনে তিনি মোহময়ী। ওঁর কাছ থেকেই জানা গিয়েছিল, এক শ্যুটের জন্যই তাঁর এই ভোলবদল। ছবি তুলেছিলেন সায়ন্তন দত্ত। দিতিপ্রিয়া ছাড়াও ছিলেন মডেল অভিনেত্রী পিয়া চট্টোপাধ্যায়।

বড়দিনের আগে বড় চমক, আড়াই বছর পর সপরিবারে পাহাড়ে গিয়েছিলেন তিনি। করোনাকালে সব ধরনের সতর্কতা নিয়েই তাঁর এই সফর। বরাবর পাহাড়প্রিয় ‘রানিমা’ জানিয়েছিলেন, দার্জিলিং, তাগদা আর ইচ্ছেগাঁও যাবেন তাঁরা। পড়াশোনা আর শ্যুটিংয়ের ব্যস্ত রুটিন থেকে কিছুটা সময় কাছের মানুষদের সঙ্গে কাটিয়ে নেওয়ার জন্যই শহর থেকে পাহাড়ে ছুটে গিয়েছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন: গিটার হাতে গান ধরলেন জুনিয়র কিং খান, আরিয়ানের গানে মুগ্ধ নেটাগরিকরা

তখনই জানিয়েছিলেন, ২৯ ডিসেম্বর ফের ফ্লোরে ফিরবেন।

দিনের দিন ফিরে, সারা দিন ‘করুণাময়ী রাণী রাসমণি’র শ্যুটিং করে শেষে ফ্যাশন শ্যুট। এই এনার্জি ফিরে পেতেই জন্ম শহর ছেড়ে শৈল শহরে ছুটেছিলেন দিতিপ্রিয়া?

আরও পড়ুন: বিজেপির বানান ‘ক্লাস’ নিলেন অভিনেতা সোহম চক্রবর্তী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement