Rahul Mazumdar

‘হনিমুনে সব ছড়িয়ে রাখব আর প্রীতি এসে তুলবে’, বলছেন ‘দেবী চৌধুরানী’র ব্রজেশ্বর

টাইট শুটিং শিডিউল। এর ফাঁকেই একান্তে সময় কাটাতে ফেব্রুয়ারির পঁচিশেই তাইল্যান্ড পাড়ি দিচ্ছেন রাহুল-প্রীতি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২০ ১২:৩২
Share:

রাহুল-প্রীতি।—নিজস্ব চিত্র।

করোনা ভাইরাস আতঙ্কে কাঁপছে দুনিয়া। কিন্তু সেই ভয়কেও বুড়ো আঙুল দেখিয়ে প্রেমের জন্য তাইল্যান্ড পাড়ি দিচ্ছেন রাহুল-প্রীতি।

Advertisement

‘দেবী চৌধুরানী’-র ‘ব্রজেশ্বর’ রাহুল মজুমদার এবং ‘সৌদামিনীর সংসার’ ধারাবাহিকের ‘আন্নাকালী’ প্রীতি বিশ্বাস বিয়েটা সেরে ফেলেছিলেন এই মাসেরই দশ তারিখে। টাইট শুটিং শিডিউল। এর ফাঁকেই একান্তে সময় কাটাতে ফেব্রুয়ারির পঁচিশেই পাড়ি দিচ্ছেন তাঁরা।

সাত দিনের প্ল্যান। গোটা একদিন রাখতেই হবে শপিংয়ের জন্য, বরের কাছে আবদার প্রীতির। “সে না হয় হবে। কিন্তু কোনও কিছুই যে একবার দেখে পছন্দ হয় না বউয়ের,” হাসতে হাসতে বলছিলেন রাহুল।

Advertisement

অভিষেক বচ্চনের সঙ্গে হিন্দি ছবিতে অভিনয় করছেন দিতিপ্রিয়া

বরের কথা শুনে ‘আন্নাকালী’ তো রেগে লাল। পাল্টা বললেন, “চোদ্দ বার করে জামাকাপড় গুছিয়ে রাখছি। আর রাহুল ইচ্ছে করে সব এলোমেলো করছে। মাথা গরম হয়ে যাচ্ছে আমার। কিছু বললে উল্টে কী বলছেন জানেন? ‘সব ছড়িয়ে রাখব আর বউ এসে তুলবে।’ ভাবুন, আমার কী অবস্থা!”

হনিমুন বলে কথা, তাই হাত খুলে খরচ করার প্ল্যানে তাঁরা। থাকবেন তাইল্যান্ডের বিখ্যাত এক পাঁচতারা হোটেলে। মাঝে আর কয়েক ঘণ্টা। এর পরেই রাহুল-প্রীতি ডুব দেবেন ব্যাঙ্ককের প্রেমের সাগরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন