Rahul Vaidya

Rahul-Disha: দিন স্থির হল বিয়ের, বৈদিক মতে গাঁটছড়া বাঁধবেন রাহুল বৈদ্য ও দিশা পরমার

মঙ্গলবার সকালে বিয়ের কার্ড পোস্ট করলেন রাহুল। অনুরাগীদের ভালবাসা ও আশীর্বাদ চাইলেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২১ ১২:৫৭
Share:

রাহুল বৈদ্য ও দিশা পরমার

২০১৮ সালে নেটমাধ্যমে আলাপ। সেই থেকে বন্ধুত্ব। ‘বিগ বস’-এ থাকাকালীন রাহুল বৈদ্য দিশাকে প্রেম নিবেদন করেন জাতীয় টেলিভিশনের মাধ্যমে। এ ছাড়া বিয়ের প্রস্তাবও দেন। তার পরে অতিথি হয়ে সেই রিয়্যালিটি শো-তে গিয়েছিলেন দিশা পরমার। প্রস্তাব গ্রহণ করেন অভিনেত্রী। আগামী ১৬ জুন চার হাত এক হবে দিশা-রাহুলের।

Advertisement

জাতীয় সংবাদমাধ্যমকে ‘ইন্ডিয়ন আইডল’ খ্যাত গায়ক রাহুল জানিয়েছেন, পরিবার, আত্মীয় সজন এবং কয়েক জন বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ে করবেন তাঁরা। জাঁকজমক, আড়ম্বর চান না দুই শিল্পীই। বৈদিক মতে বিয়ে করার ইচ্ছে দু’জনেরই।

‘পেয়ার কা দর্দ হ্যায়’ ধারাবাহিক খ্যাত দিশা জানিয়েছেন, তিনিও ছোট অনুষ্ঠান করে বিয়ে করতে চান। দু’টি মানুষ এবং তাঁদের পরিবারের মধ্যে সম্পর্ক স্থাপন হবে। তাই এর থেকে বেশি মানুষের প্রয়োজন নেই অনুষ্ঠানে।

Advertisement

ঠিক ১০ দিন পরে বিয়ে। তাই খুব ব্যস্ত দিশা ও রাহুল। মঙ্গলবার সকালে নেটমাধ্যমে বিয়ের কার্ড পোস্ট করলেন রাহুল। অনুরাগীদের ভালবাসা ও আশীর্বাদ চাইলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন